বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
একঝাঁক প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দিলেন পরিকল্পনামন্ত্রী

একঝাঁক প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দিলেন পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে একঝাঁক প্রিমিয়ার লীগ সিজন-৪ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৮ ডিসেম্বর) দুপুরে ডুংরিয়া বাজারের পশ্চিমের মাঠে অনুষ্ঠিত এই ফাইনালে টিম বাংলা টাইগার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় প্রগতি ফ্রেন্ডস ক্লাব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করে চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে ও শিক্ষক সুলেমান কবিরের সঞ্চালনায় প্রধান আকর্ষণ হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রীর পুত্র তরুণ অর্থনীতিবিদ ও লন্ডন বার্কলেস ব্যাংকের এমডি সাদাত মান্নান অভি, মন্ত্রীর পুত্রবধূ ন্যান্সি, পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব হারুন অর রশীদ, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, ওসি কাজী মোক্তাদির হোসেন, জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, মেম্বার আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল দাস, একঝাঁক তরুণ ক্লাবের সভাপতি জাকারিয়া, সাধারণ সম্পাদক মুস্তাক হাসান আবিরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে প্রিমিয়ার লীগের শুরু থেকেই তান্ডব দেখায় প্রগতি ফ্রেন্ডস ক্লাব। প্রগতি ফ্রেন্ডস ক্লাবের হয়ে ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ক্যাপ্টেন আবু হেলাল। এ নিয়ে তার টানা দুই সেঞ্চুরি। গত ম্যাচেও ১৪৮ রানের কৃতিত্ব আছে তার৷ তিনি একাধারে ম্যান অব দ্যা টুর্নামেন্ট, ম্যান অব দ্যা ম্যাচ, সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেট পাওয়ার সুনাম অর্জন করেছেন৷ টিম বাংলা টাইগার্সের হয়ে জুবায়ের পেয়েছেন ৪টি ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com