শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে বিজয় দিবস উপলক্ষে ছাত্র জমিয়তের র‍্যালী ও আলোচনা সভা 

শান্তিগঞ্জে বিজয় দিবস উপলক্ষে ছাত্র জমিয়তের র‍্যালী ও আলোচনা সভা 

স্টাফ রিপোর্টারঃ মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ ছাত্র জমিয়ত শান্তিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় বিজয় দিবস উপলক্ষে একটি র‍্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।
র‍্যালী পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় শান্তিগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ মাওলানা আবু সাঈদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ শায়খুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক হাফিজ মাহমুদুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা আফছার উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা মুস্তাক আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক মাওলানা জাহাঙ্গীর খাঁন, পশ্চিম পাগলা ইউনিয়ন যুব জমিয়তের সাধারণ সম্পাদক মোঃ সজিব আহমদ, জেলা যুব জমিয়তের প্রচার সম্পাদক হাফিজুর রহমান আবু হানিফা। এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা ছাত্র জমিয়তের সহ-সভাপতি হাফিজ মুজাম্মিল, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আফছার উদ্দিন ও প্রচার সম্পাদক আরিফ বিল্লাহ আনছারসহ উপজেলা জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com