শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে ২৮ হাজার ৬৭৪ শিশু খাবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

শান্তিগঞ্জে ২৮ হাজার ৬৭৪ শিশু খাবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

স্টাফ রিপোর্টার::

শান্তিগঞ্জ উপজেলায় ৪ দিন ব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপলক্ষে এডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৭ ডিসেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার উজ জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, মেডিকেল অফিসার ডাঃ ফারহানা, ডা জ্যোতি দাস, নিরাপদ খাদ্য পরিদর্শক শহিদুল্লাহ, এসআই এমদাদ, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, সদস্য ছায়াদ হোসেন সবুজ ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল দাস প্রমুখ।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে আগামী ১১ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত ৪ দিনব্যাপী ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম চলবে। ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৩ হাজার ৬৫ জন শিশুকে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ২৫ হাজার ৬০৯ জন শিশুকে লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com