বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিমানের ধাক্কায় গরুর মৃত্যু, ৪ সদস্যের তদন্ত কমিটি

বিমানের ধাক্কায় গরুর মৃত্যু, ৪ সদস্যের তদন্ত কমিটি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ কক্সবাজার বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজের পাখার ধাক্কায় দুটি গরুর মৃত্যুর ঘটনায় চার সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে ঘটনার সময় সেখানে দায়িত্বরত চার আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার মো. গোলাম মোর্তুজা হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ফ্লাইটটি উড্ডয়নের সময় ডান পাশের পাখায় ধাক্কা লেগে ছিটকে পড়ে দুটি গরু ঘটনাস্থলেই মারা যায়। তবে উড়োজাহাজটি ৯৪ যাত্রী নিয়ে সফলভাবেই উড্ডয়ন করে। বিমানটি কক্সবাজার থেকে ঢাকায় যাচ্ছিল।

ওই বিমানের যাত্রী কক্সবাজার পৌরসভার বাসিন্দা জানে আলম বলেন, মঙ্গলবারের শেষ ফ্লাইট হিসেবে সন্ধ্যা ৬টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট (বিজি ৪৩৮) ৯৪ জন যাত্রী নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করছিল। হঠাৎ কিসের সঙ্গে যেন ধাক্কা লাগে বিমানটির। এতে তীব্র ঝাঁকুনি হলে সবাই আতঙ্কিত হয়ে দোয়া পড়তে থাকেন। আল্লাহর রহমতে আমরা নিরাপদে ৭টা ৫ মিনিটে ঢাকা বিমানবন্দরে অবতরণ করতে পেরেছি। পরে খবর নিয়ে জেনেছি, বিমানের পাখার সঙ্গে ধাক্কা লেগে দুটি গরু মারা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com