মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জের ৮ ইউপিতে চেয়ারম্যান পদে কে কত ভোট পেলেন

শান্তিগঞ্জের ৮ ইউপিতে চেয়ারম্যান পদে কে কত ভোট পেলেন

স্টাফ রিপোর্টার::

তৃতীয় ধাপে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার আটটি ইউনিয়নের ভোটে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা জয়লাভ করেছেন দুইটিতে। এছাড়া ৩ টিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং ৩ ইউনিয়নে বিএনপি’র (স্বতন্ত্র) প্রার্থী জয়লাভ করেছেন। এবং ৮টি ইউনিয়নে সাধারণ আসনে মোট ৭২ জন ইউপি সদস্য ও সংরক্ষিত আসনে ২৪ জন সদস্যা বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

রবিবার(২৮ নভেম্বর) রাতে বেসরকারি ফলাফলে তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।

চেয়ারম্যানদের মধ্যে জয়কলস ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল বাছিত সুজন ঘোড়া প্রতীকে ৬ হাজার ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মাসুদ মিয়া পেয়েছেন ৩ হাজার ৪শত ৬২ ভোট।

পাথারিয়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ৪ হাজার ৬শত ১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্বতন্ত্র প্রার্থী আমিনুর রশীদ আমিন(চশমা) মার্কায় পেয়েছেন ৪ হাজার ১ শত ৫৩ ভোট।

পূর্ব পাগলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মাসুক মিয়া আনারস প্রতীকে ৪ হাজার ২ শত ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী রাশিকুল পেয়েছেন ৩ হাজার ৮ শত ২৬ ভোট৷

পশ্চিম পাগলা ইউনিয়নে নৌকার প্রার্থী জগলুল হায়দার ৫ হাজার ২শত ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী নুরুল হক আনারস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ১শত ৮২ ভোট।

পূর্ব বীরগাঁও ইউনিয়নে নৌকার প্রার্থী রিয়াজুল ইসলাম ৪ হাজার ১ শত ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশফিকুর রহমান ঘোড়া প্রতীকে পেয়েছেন ২ হাজার ২৭ ভোট।

পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী লুৎফর রহমান জায়গীরদার খোকন চশমা প্রতীকে ২ হাজার ৫ শত ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর মিয়া ঘোড়া প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬ শত ৫৯ ভোট।

শিমুলবাঁক ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী শাহিনুর রহমান শাহিন আনারস প্রতীকে ৬ হাজার ৩ শত ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লা মিয়া ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৩ শত ৫৯ ভোট।

দরগাপাশা ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী ছুফি মিয়া চশমা প্রতীকে ৪ হাজার ৫ শত ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নেছার আলম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬ শত ৪০ ভোট। শান্তিগঞ্জের এই আটটি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন ৪৩ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com