শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দল ঘোষণা শুক্রবার, ঝুলে আছে সাকিব ইস্যু!

দল ঘোষণা শুক্রবার, ঝুলে আছে সাকিব ইস্যু!

স্পোর্টস ডেস্কঃ কথা ছিল আজই ঘোষণা করা হবে আসন্ন পাকিস্তান সিরিজের প্রাথমিক দল। খোদ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু দিয়েছিলেন এ তথ্য। তার কথা শুনে মনে হয়েছিল, আগেই সব কিছু ঠিক করে তারা দল বোর্ডে জমা দিয়ে দেবেন। যেটা হয়তো বুধবার দুপুর বা বিকেল নাগাদ ঘোষণা করা হবে।

কিন্তু যখন জানা গেলো, আজ বিকেলে ক্রিকেটার নির্বাচন তথা দল সাজাতে বসবেন তিন নির্বাচক, তখনই একটা প্রচ্ছন্ন সংশয় জাগে তবে কি আজ আদৌ দল ঘোষণা হবে? যেহেতু করোনা টেস্টের ব্যাপার স্যাপার আছে, তাই মনে হচ্ছিলো রাতে হলেও হয়তো বুধবারই দল ঘোষণা হয়ে যেতে পারে।

 

তা হয়নি এবং আজ রাতে হওয়ার নিশ্চয়তাও নেই। নির্বাচকদের সঙ্গে কথা বলে জানা গেছে ১২ নভেম্বরের (শুক্রবার) আগে দল ঘোষণার সম্ভাবনা খুব কম।

আরও একটি তথ্য বেরিয়ে এসেছে, তা হলো শুক্রবার হয়তো আর ২০-২২ জনের দল ঘোষণা হবে না। একটু ছোট মানে ১৮ জনের দল হওয়ার সম্ভাবনাই বেশি। ঐ ১৮ জনই করোনা টেস্ট দিয়ে টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবেন।

 

এখন প্রশ্ন হচ্ছে ঐ ১৮ জনের দলে কারা থাকতে পারেন? এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে সবার আগে এসে যায় সাকিব আল হাসান প্রসঙ্গ। সাকিব কি ঐ ১৮ জনের বহরে থাকবেন? নাকি একবারে টেস্ট খেলবেন? এ কৌতূহলী প্রশ্ন প্রতিটি ভক্ত-সমর্থকের।

ধারণা ছিল স্বাভাবিক প্রক্রিয়ায় বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছ থেকে মিলবে এর জবাব। কিন্তু সাকিবের ব্যাপারে তিনি তেমন পরিষ্কার করে কিছু বলতে পারেননি। বিকেলে জাগো নিউজের সঙ্গে মুঠোফোন আলাপে দেবাশীষ চৌধুরী জানান, আসলে সাকিবের ব্যাপারটা দেখছেন আমাদের টিম ফিজিও জুুলিয়ান ক্যালেফাতো। তিনিই সাকিবের ব্যাপারটা পুরোপুরি দেখভাল করছেন।

দেবাশীষ চৌধুরী আরও জানান, সাকিবের কোন এমআরআই হয়নি। হ্যামস্ট্রিং ইনজুরির পর আরব আমিরাতে সাকিবের কোন এমআরআই করানো হয়নি। এমআরআই না করিয়েই সাকিব যুক্তরাষ্ট্র চলে গেছেন। তবে তার কথা শুনে মনে হয়েছে এটা গ্রেড ওয়ান হ্যামস্ট্রিং। পরে সাকিবকে রিহ্যাবে পাঠানো হয়। সেটা দিয়েছেন ফিজিও ক্যালিফাতো। অর্থাৎ তিনিই ভাল বলতে পারবেন, সাকিব এর আসলে কী অবস্থা?

তার মানে সাকিব ইস্যু এখনও অনির্ধারিত। দেশসেরা অলরাউন্ডারের রিহ্যাব চলছে ফিজিওর তত্ত্বাবধানে। তিনি ১২ নভেম্বর ঢাকা ফিরলেই হয়তো সাকিবের ব্যাপারটা জানা যাবে। অবশ্য তার আগে ক্যালিফাতো নিশ্চয়ই হেড কোচ, ক্যাপ্টেন এবং নির্বাচকদের সঙ্গে কথা বলে সাকিবের ব্যাপারটা জানাবেন।

তবে যেহেতু এমআরআই করা হয়নি, তাই সাকিবের ইনজুরির সত্যিকার ধরনটা কিন্তু এখনও অজ্ঞাত!

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com