বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাস্টার আজির উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল

মাস্টার আজির উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল

 

স্টাফ রিপোর্টার::

শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক গ্রামে আল-আহবাব ফাউন্ডেশন এর উদ্যোগ মরহুম মাস্টার আজির উদ্দীনের রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার(১১ নভেম্বর) দুপুরে শিমুলবাকঁ জামে মসজিদ প্রাঙ্গণে বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব হাজী আব্দুল মান্নান এর সভাপতিত্বে ও প্রভাষক বদিউজ্জামান এর সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওত করেন হাফেজ মাওলানা ইউসুফ।

সভায় বক্তব্য রাখেন, ডঃ গিয়াস উদ্দীন, শিমুলবাক জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আনোয়ার হুসাইন, ফয়জুর রহমান, সিফত আলী, আপ্তাব মিয়া, আব্দুল তালিম, এখলাছুর রহমান, আল-আহবাব ফাউন্ডেশন এর সভাপতি মুফতি মাওলানা আশরাফ আলী, শিমুলবাক ইসলামিয়া আরবিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা হাবিবুল হক, জাহেদ হোসাইন, মুফতি মাওলানা মুহিবুর রহমান, মরহুমের সুযোগ্য সন্তান শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর-যুগ্ন সাধারন সম্পাদক সাবেরিন আহমেদ জয়নুল, আল-ইহসান সমাজ কল্যাণ পরিষদ শিমুলবাক এর যুগ্ন সাধারন সম্পাদক জুনায়েদ ইসলাম জুনেদ ও সুজন মিয়া প্রমুখ।

আলোচনা সভার পর মাদ্রাসা শিক্ষক ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন, পাঞ্জাবি, টুপি ও নগদ অর্থ বিতরণ করা হয়। এর পর মরহুম মাস্টার আজির উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com