শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ক্যান্সার আক্রান্ত হাফিজুলের চিকিৎসার পাশে অনলাইন প্রেসক্লাবের জাবেদ

ক্যান্সার আক্রান্ত হাফিজুলের চিকিৎসার পাশে অনলাইন প্রেসক্লাবের জাবেদ

নিউজ ডেস্ক:

সিলেটের স্থানীয় দৈনিক শ্যামল সিলেটের অফিস স্টাফ ক্যান্সার আক্রান্ত হাফিজুলের চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আমেরিকা প্রবাসী জাবেদ আহমদ, হাফিজুলের উন্নত চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা নগদ প্রদান করেছেন।

এদিকে জাবেদ আহমদ হাফিজুলের চিকিৎসার জন্য এগিয়ে আসায় অনলাইন প্রেসক্লাবের সদস্যরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি হাফিজুলের দ্রুত আরোগ্য মুক্তি কামনা করেন।

জানাগেছে,হাফিজুলের চিকিৎসা সহায়তায় ইতোমধ্যে একটি তহবিল গঠন করা হয়েছে । সে তহবিলে এটাকা প্রদান করেন তিনি।

হাফিজুলের স্ত্রী শিউলী বেগমের পূবালী ব্যাংক সিলেটের শিবগঞ্জ শাখায় একটি সঞ্চয়ী হিসাবও খোলা হয়েছে।
যার একাউন্ট নম্বর-৪৯৬৯১০১০০১৪৯৯।এছাড়া হাফিজুলের বিকাশ নাম্বারেও (০১৭১২৪০৩৫৩৩) সহযোগিতা পাঠানো যাবে। যার যার সামর্থ্য অনুযায়ী চিকিৎসা সহায়তায় এগিয়ে এলে জীবন যুদ্ধের লড়াইয়ের সাহস পাবেন হাফিজুল। ইতোমধ্যে তরুণ সংবাদপত্রকর্মী হাফিজুলের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

প্রসঙ্গত : করোনাকালে তিনি বিভিন্ন মানুষকে প্রচুর পরিমানে সহায়তা করেছেন। নগদ অর্থের পাশাপাশি খাদ্য সামগ্রী বিভিন্ন ব্যক্তির মাধ্যমে বিতরণ করেছেন। তিনি সাংবাদিকসহ মধ্যবিত্ত মানুষের বাসা বাড়িতে খাদ্য সহায়তা পাঠিয়েছেন।

এবার তিনি এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন। সিলেটের স্থানীয় দৈনিক শ্যামল সিলেটের অফিস স্টাফ,ক্যান্সার আক্রান্ত হাফিজুলের চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা নগদ প্রদান করেছেন।

ইতোপূর্বে সিলেট অনলাইন প্রেসক্লাবের উদ্যোমী কর্মী দেশে থাকাকালীন সময়ে ব্যবসার পাশাপাশি তিনি গরীব দু:খী মেহনতি মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন।এছাড়া তার উদ্যোগে সিলেটের জৈন্তাপুরের একটি গ্রামে পাকা মসজিদ নির্মাণ করে দিয়েছেন। এছাড়া বিভিন্ন মসজিদ মাদ্রাসায়ও তিনি নিয়মিত সহায়তা করে থাকেন।

জাবেদ আহমদ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেটেরকন্ঠডটকমের প্রধান সম্পাদক।

দেশে থাকাকালীন সময়ে তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। জাবেদ আহমদের গ্রামের বাড়ি সিলেটের বিয়ানিবাজারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com