বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভোজনবাড়ি রেস্টুরেন্ট সিলগালা, আটক ২

ভোজনবাড়ি রেস্টুরেন্ট সিলগালা, আটক ২

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সিলেট নগরীর জিন্দাবাজার এলাকার ভোজনবাড়ি রেস্টুরেন্টটি সাময়িক সময়ের জন্য বন্ধ (সিলগালা) করে দিয়েছে র‍্যাব-৯। নিম্নমানের খাবার সরবরাহ ও নানা অনিয়মের কারণে রেস্টুরেন্টটি বন্ধ করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় রেস্টুরেন্টের একজন ম্যানেজার ও একজন সুপারভাইজারকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় র‌্যাব।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে আগত র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান শেষে র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, ভোক্তাদের নিরাপদ খাদ্য নিশ্চিত করতে এটি নিয়মিত অভিযান। দীর্ঘদিন থেকে এই রেস্টুরেন্টটি নিম্নমানের খাবার সরবরাহ করে মানুষের সাথে প্রতারণা করে আসছে। পূর্বে একাধিকবার রেস্টুরেন্টটিতে অভিযান চালালেও কোন কাজ হয়নি।

তিনি জানান, অভিযানে রেস্টুরেন্টে এমন অনেক খাদ্য পেয়েছি যেগুলো দুই থেকে তিন দিন আগের। তাছাড়া ২০১৯ সালের জানুয়ারি মাস থেকে তাদের ট্রেড লাইসেন্স নবায়ন নেই, খাবার পরিবেশনের বৈধ কাগজপত্র নেই। সকল কিছু মিলে আমরা সাময়িক সময়ের জন্য রেস্টুরেন্টটি বন্ধ করে তাদেরকে সময় দিয়েছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com