বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন 

শান্তিগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন 

স্টাফ রিপোর্টারঃ সারাদেশের ন্যায় সুনামগঞ্জের শানন্তিগঞ্জেও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৩০ অক্টোবকৃমির  থেকে আগামী ৫ নভেম্বর পর্যন্ত চলবে  সপ্তাহ।
শনিবার(৩০ অক্টোবর) সকালে উপজেলার পাগলা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের শুভ উদ্বোধন করেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল মজুমদার, স্বাস্থ্য পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী ,উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার হুমায়ুন কবির, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মল্লিকা দাস ও স্বাস্থ্য সহকারি মনিরুজ্জামান প্রমূখ।
 উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার জসিম উদ্দিন শরীফি জানান, এ বছর শান্তিগঞ্জ উপজেলায় এক সপ্তাহে ৫ থেকে ১৬ বছর বয়সের ৫০ হাজার ২ শত ৩৫ শিশুকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে। পাশাপাশি তিনি শিশুদের অভিভাবক ও পরিবারের অন্যান্য সদস্যদের নিজ দায়িত্বে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ার পরামর্শ প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com