বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জ ছাত্রলীগের সভাপতি-সম্পাদকে বরণ, বিভিন্ন স্থানে আনন্দ মিছিল

শান্তিগঞ্জ ছাত্রলীগের সভাপতি-সম্পাদকে বরণ, বিভিন্ন স্থানে আনন্দ মিছিল

বিশেষ প্রতিনিধি::

শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেওয়ায় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে উপজেলা ছাত্রলীগের মোটরসাইকেল শোভাযাত্রা আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল থেকে উপজেলার কেন্দ্রবিন্দু শান্তিগঞ্জ মান্নান চত্বর,দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া বাজার, পুর্বপাগলা ইউনিয়ন,পাথারিয়া ইউনিয়ন, পূর্ব বীরগাঁও ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন পয়েন্টে এই আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহসভাপতি দিলন আহমদ, নিত্যানন্দ দাস নিতাই, সুমন আহমদ, সারোয়ার বিজয়, লায়েছ আহমদ,সোহাগ মিয়া, মিলন আহমদ, সুদীপ কুমার দাস, নবীর হোসেন, কপিল আহমদ, মশিউর রহমান রাজা, রাফিকুল ইসলাম রাফি, মাহবুব রহমান, অপু পাল, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, ফখরুল ইসলাম ফাহিম, মোজ্জামেল হক, সাংগঠনিক সম্পাদক সামছুল কবির ফখরুল, খোকন মিয়া প্রমুখ।

এদিকে নবগঠিত কমিটির সভাপতি ছদরুল ইসলাম ও নাইম আহমদ এলাকায় আসতেই ছাত্রলীগসহ রাজনৈতিক নেতৃবৃন্দ তাদের ফুল দিয়ে অভিবাদন জানিয়ে বরণ করেছেন । পাশাপাশি স্লোগানে স্লোগানে মুখরিত হয়েছে উপজেলা সদরের বিভিন্ন স্থান।

শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ছদরুল ইসলাম বলেন, আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমার সর্বোচ্চ দিয়ে বঙ্গবন্ধুর আদর্শে অটল থেকে তা পালন করব। শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগকে শক্তিশালী ও প্রানবন্ত করতে সব করা হবে। আমি ছাত্রলীগের নেতাকর্মীদের সকল বাধা অতিক্রম করে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি।

সাধারণ সম্পাদক নাইম আহমদ বলেন, আমি প্রথমে আমাদের হাওরাঞ্চলের উন্নয়নের রুপকার মাননীয় পরিকল্পনা মন্ত্রী হাওররত্ন আলহাজ্ব এম এ মান্নান এমপি মহোদয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সুযোগ্য সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন ভাইয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। দীর্ঘদিন পর কমিটি হওয়ায় নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা দিয়েছে। সবাই এই কমিটির প্রতি সন্তুষ্ট। ইনশাআল্লাহ শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে সবসময় অটল থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com