শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এশিয়া ফাউন্ডেশন-আইডিয়া’র জনসচেতনতা বিষয়ক সেমিনার

এশিয়া ফাউন্ডেশন-আইডিয়া’র জনসচেতনতা বিষয়ক সেমিনার

সিলেটে দ্যা এশিয়া ফাউন্ডেশন এবং আইডিয়া’র যৌথ উদ্যোগে ‘Lessons Learned and Knowledge Sharing Workshop’ এর আওতায় জনসচেতনতা বিষয়ক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুর ১২টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) হেডকোয়ার্টার্স’র কনফারেন্স রুমে কমিউনিটি পুলিশি ফোরাম, উঠান বৈঠক, উগ্রবাদী ও সহিংসতা নিরসনে পুলিশি সহযোগিতা, আইন-শৃঙ্খলা অপরাধ নিয়ন্ত্রণে জনসচেতনতা বিষয়ক এ সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। সভায় উপস্থিত ছিলেন- এসএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমানসহ সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ।

দ্যা এশিয়া ফাউন্ডেশনের সিনিয়র প্রোগ্রাম অফিসার মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন মো. জয়নাল আবেদীন, মো. হামিদুর হক প্রোগ্রাম অফিসার পিইএসিই, সুদিপ্ত চৌধুরী প্রোগ্রাম কো-অরডিনেট পিইএসিই-দের সার্বিক উপস্থাপনায় আলোচনা অনুষ্ঠানের বিভিন্ন বিষয়ে আলোকপাত এবং মতামত প্রকাশ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com