মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
ডা. মুরাদ ছাত্রদল করতেন: ফখরুল প্রতিমন্ত্রীর কুরুচিপূর্ণ ফোনালাপ নিয়ে যা বললেন মাহি শান্তিগঞ্জের মেয়ে নাবিলা ঢাবিতে মাস্টার্স পরীক্ষায় প্রথম শ্রেণিতে প্রথম মুরাদকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বললেন প্রধানমন্ত্রী শান্তিগঞ্জে স্মৃতি সৌধ ও সুবর্ণজয়ন্তী চত্বরের ভিত্তিপ্রস্তর স্থাপন শান্তিগঞ্জে নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন শহিদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা ওয়েষ্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির অভিষেক ও সংবর্ধনা ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা লুঙ্গি পরে খালি পায়ে স্কুলে যেতাম: পরিকল্পনামন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে নাজমুল-রাহেল সিরাজ

সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে নাজমুল-রাহেল সিরাজ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আজ মঙ্গলবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটির অনুমোদন দেন।

জেলা ছাত্রলীগে সভাপতি করা হয়েছে নাজমুল ইসলামকে, সাধারণ সম্পাদক হয়েছেন রাহেল সিরাজ।

মহানগর ছাত্রলীগে কিশওয়ার জাহান সৌরভকে সভাপতি ও মো. নাঈম আহমদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগ জানিয়েছে, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। আগামী সাত দিনের মধ্যে জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হবে।

এছাড়া কেন্দ্রীয় সদস্য হয়েছেন জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরূপ, হোসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়।

জেলা ছাত্রলীগের সবশেষ কমিটি গঠন করা হয়েছিল ২০১৪ সালে। নানা বিতর্কিত কর্মকাণ্ড এবং বিস্তর অভিযোগের প্রেক্ষিতে ২০১৭ সালের অক্টোবরে কেন্দ্রীয় ছাত্রলীগ জেলা ছাত্রলীগের ওই কমিটি বিলুপ্ত করে দেয়।

অন্যদিকে, মহানগর ছাত্রলীগের সবশেষ কমিটি হয় ২০১৫ সালে। বিভিন্ন অভিযোগের কারণে ২০১৮ সালের অক্টোবরে বিলুপ্ত করা হয় মহানগরের কমিটিও। এরপর থেকেই ছাত্রলীগের নেতাকর্মীরা ছিলেন নতুন কমিটির অপেক্ষায়। অবশেষে এসেছে তাদের কাঙ্ক্ষিত সেই কমিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com