শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে পূজামন্ডপের নিরাপত্তায় আনসার বাহিনীর মোবাইল টিম

শান্তিগঞ্জে পূজামন্ডপের নিরাপত্তায় আনসার বাহিনীর মোবাইল টিম

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় হিন্দু ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার মণ্ডপে নিরাপত্তা নিশ্চিত করতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩টি মোবাইল টিম কাজ করছে। এ বছর শান্তিগঞ্জ উপজেলার ২২ টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এসব মণ্ডপগুলোর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে প্রতি টিমে ১২ জন করে আনসার বাহিনীর সদস্যরা কাজ করবেন।
রবিবার(১১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ জেলা আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের নির্দেশনায় ও সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ সাজ্জাদ হোসেন সেলিমের সার্বিক তত্ত্বাবধানে এই মোবাইল টিমগুলোব প্রস্তুত করা হয় এবং শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ জামান এর সার্বিক সহযোগীতায় উপজেলার আব্দুল মজিদ সরকারী প্রাথমিক বিদ্যালয়, সুলতানপুরে অস্থায়ী ক্যাম্প স্থাপন করা হয়। এই ৩ টি টহল টিমের মধ্যে ২ টি টিম সার্বক্ষণিক নিরাপত্তা টহলে ও ১ টি টিম কুইক রেসপন্স টিম হিসেবে থাকবে।
উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোছাঃ নিলুফা চৌধুরী এবং উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক সুরঞ্জিত দাস এর তত্ত্ববধানে ৩ টি টহল টিম সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করবে বলে জানা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com