বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দম ফুরাইলেই সব শেষ : পরিকল্পনামন্ত্রী

দম ফুরাইলেই সব শেষ : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আপনারা আমার আপনজন। আমার আর কোন উদ্দেশ্য নাই। আমি আপনাদের মায়ার কাঙ্গাল বিশ্বাসের কাঙ্গাল। দম ফুরাইলেই সব শেষ। আমি আপনাদের ক্ষতি করে থাকলে মাফ করবেন। আর ক্ষতি না করলে আপনারা আমাকে ভালোবাসবেন। আমি আপনাদের খাদেম। যতদিন বেঁচে আছি আপনাদের জন্য আজীবন কাজ করে যাবো ইনশাআল্লাহ।

মন্ত্রী আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন হচ্ছে, আরও উন্নয়ন হবে, লেট্রিন, টিউবওয়েল, ব্রীজ, কালভার্ট, স্কুল, কলেজ, বিশ্ব বিদ্যালয় সহ আরও কাজ হবে, কাজ থামবেনা। পাগলায় ব্রীজ হবে, গনিগঞ্জেও ব্রীজ হবে। আমি আপনাদের খাদেম। আমাকে আগামীতে নেত্রী দিলে আপনাদের কাছে আসবো। আমি খাদেম হিসাবে আপনাদের জন্য কাজ করে যেতে চাই। আল্লাহ সকল সৃষ্টির রক্ষক। মহান আল্লাহ তা’য়ালা সকলের রিজেক দাতা।

শুক্রবার জুম’আর নামাজের পূর্বে নিজ নির্বাচনী এলাকায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ আব্দুল মজিদ জামে মসজিদে মুসল্লিদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন পরিকল্পনা মন্ত্রী।

এ সময় পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোঃ হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান, মন্ত্রীর একান্ত ব্যক্তিগত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন সহ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com