বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা উন্নয়নের অগ্রযাত্রার পথে হাঁটছি-জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

আমরা উন্নয়নের অগ্রযাত্রার পথে হাঁটছি-জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বৈশ্বিক করোনা পরিস্থিতি মোকাবিলা করে আমরা আবারও উন্নয়নের অগ্রযাত্রার পথে হাঁটছি। শেখ হাসিনার নেতৃত্বে গ্রামের অসহায় খেটে-খাওয়া পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনের মানোন্নয়নে কাজ চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান উন্নয়ন বৈষম্য দূর করে সুবিধাবঞ্চিত মানুষকে উন্নয়নের মূল স্রোতে নিয়ে আসতে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের আবদুস সামাদ আজাদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে গভীর নলকূপ ও স্যানেটারি ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপনের পরিচালনা স্বাগত বক্তব্য দেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রউফ সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সেক্রেটারি রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না ও উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com