শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বৃথা গেলো মোস্তাফিজের দুর্দান্ত বোলিং, বড় হার রাজস্থানের

বৃথা গেলো মোস্তাফিজের দুর্দান্ত বোলিং, বড় হার রাজস্থানের

স্পোর্টস ডেস্কঃ চোখ ধাঁধানো বোলিং করলেন মোস্তাফিজুর রহমান। দিল্লি ক্যাপিটালসের মতো শক্তিশালী দলকে ১৫৪ রানেই আটকেও রাখা গেলো। কিন্তু জয় নিয়ে মাঠ ছাড়তে পারলো না রাজস্থান রয়্যালস।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আজ (শনিবার) মোস্তাফিজের দারুণ বোলিং গেছে বিফলে। ১৫৫ রান তাড়া করতে নেমে ৬ উইকেটে ১২১ রানেই থেমেছে রাজস্থান, হেরেছে ৩৩ রানের বড় ব্যবধানে।

রান তাড়ায় শুরু থেকেই ছন্দে ছিল না রাজস্থান। ১৭ রানে ৩ আর ৫৫ রানে ৫টি উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে দলটি। অধিনায়ক সঞ্জু স্যামসন একাই যা লড়েছেন। শেষ পর্যন্ত ৫৩ বলে ৮ চার আর ১ ছক্কায় ৭০ রানে অপরাজিত থাকেন রাজস্থান দলপতি।

এর আগে মোস্তাফিজের আগুন ঝরানো বোলিং সামলে ৬ উইকেটে ১৫৪ রান তোলে দিল্লি ক্যাপিটালস। টস হেরে ব্যাট করতে নামা দিল্লিকে শুরুতেই চেপে ধরেন রাজস্থানের বোলাররা।

মোস্তাফিজকে দিয়ে আক্রমণ শুরু করেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রথম ওভারে উইকেট না পেলেও মাত্র ৬ রান খরচ করেন কাটার মাস্টার।

প্রথম তিন ওভারে বিনা উইকেটে ১৮ রান তোলে দিল্লি। এরপর ২১ রানের মধ্যে সাজঘরের পথ ধরেন দুই ওপেনার শিখর ধাওয়ান (১২ বলে ১০) আর পৃথ্বি শ (৮ বলে ৮)। পাওয়ার প্লের প্রথম ৬ ওভারে ২ উইকেট হারিয়ে মাত্র ৩৬ রান তুলতে পারে রিশাভ পান্তের দল।

jagonews24

এরপর পান্তের সঙ্গে ৪৪ বলে ৬৫ রানের জুটিতে রানের গতি কিছুটা বাড়ান শ্রেয়াস আয়ার। পান্ত ততটা মেরে খেলতে পারেননি। ১২তম ওভারে ফের বল হাতে নিয়ে দিল্লি অধিনায়ককে (২৪ বলে ২৪) বোল্ড করেন মোস্তাফিজ। ওই ওভারে টাইগার পেসার দেন মাত্র ৫ রান।

এক ওভার পর মারমুখী আয়ার পড়েন দুর্ভাগ্যজনক স্ট্যাম্পিংয়ের ফাঁদে। রাহুল তেয়াতিয়ার বলে শট খেলতে গিয়ে ক্রিজের একটু বাইরে চলে এসেছিলেন আয়ার, স্যামসন স্ট্যাম্প ভেঙে দেন চোখের পলকে। ৩২ বলে ১ বাউন্ডারি আর ২ ছক্কায় আয়ার ফেরেন ৪৩ রানে।

সিমরন হেটমায়ার (১৬ বলে ২৮) চালিয়ে খেলছিলেন। ১৭তম ওভারে মোস্তাফিজ তাকে শর্ট থার্ডম্যানে সাকারিয়ার ক্যাচ বানান। কাটার মাস্টারের ওই ওভার থেকে ৪ রান তুলতে পারে দিল্লি।

ইনিংসের শেষ ওভারটিও করেন মোস্তাফিজ। বাঁহাতি এই পেসারের ওভারটিতে বাউন্ডারি না হলেও দিল্লি তুলে নেয় ৯ রান। সবমিলিয়ে ৪ ওভারে মাত্র ২২ রান খরচায় মোস্তাফিজ শেষ করেন ২ উইকেট নিয়ে, একটি বাউন্ডারিও হজম করেননি তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com