সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুর বাজার ব্যাবস্থাপনা কমিটির নির্বাচনে জাহির উদ্দিন ও বিশ্ব নির্বাচিত

জগন্নাথপুর বাজার ব্যাবস্থাপনা কমিটির নির্বাচনে জাহির উদ্দিন ও বিশ্ব নির্বাচিত

জগন্নাথপুর প্রতিনিধি:: ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সোমবার ( ২০ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এক টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় জগন্নাথপুর পৌরসভার মিলনায়তনে। সন্ধ্যা সাত টার দিকে ফলাফল ঘোষনা করা হয়। এসময় পৌর মেয়র আক্তার হোসেন উপস্থিত ছিলেন।

নির্বাচনী সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক জাহির উদ্দিন ছাতা প্রতিকে  ৪৯০ ভোট পেয়ে তৃতীয়বারের মতো নির্বাচিন হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি মশাহিদ মিয়া ভূঁইয়া আনারস প্রতিকে ভোট পেয়েছেন ৪০৪টি।  অপর প্রার্থী নুর মোহাম্মদ ফুটবল প্রতিকে ২৭৪ ভোট পেয়েছেন।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে বিশ্ব বৈদ্য মাছ প্রতিকে ৫৮১ ভোট পেয়ে বিজয়ী হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান যুগ্ম সম্পাদক লিটন মিয়া মোবাইল প্রতিকে ৪০৪ ভোট পেয়েছেন। এছাড়া আব্দুল আলী মোরগ প্রতিকে ভোট পেয়েছেন ১৩২ ও রফিক মিয়া চাকা প্রতিকে ৪৫ ভোট পান।

 

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান কমিশনার ডা: আব্দুল আহাদ বলেন, সেক্রেটারি পদে জাহির উদ্দিন ও যুগ্ম সম্পাদক পদে বিশ্ব বৈদ্য বিজয়ী হয়েছেন।

তিনি জানান, শান্তিপুর্ন পরিবেশে সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক  এ দুটি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট ভোটার সংখ্যা ছিল ১২৭৯ জন। এরমধ্যে কাষ্টিং হয়েছে ১১৭২ টি। বাতিল ভোট সংখ্যা ১২টি।

প্রসঙ্গত, নির্বাচনে সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাঁরা হলেন বর্তমান সাধারণ সম্পাদক জাহির উদ্দিন (ছাতা), মশাহিদ মিয়া ভূঁইয়া ( আনারস) ও নুর মোহাম্মদ ( ফুটবল )।

যুগ্ম সম্পাদক পদে চার জন প্রার্থী ছিলেন। প্রার্থীরা হলেন বর্তমান যুগ্ম সম্পাদক লিটন মিয়া (মোবাইল), বিশ্ব বৈদ্য ( মাছ), আব্দুল আলী (মোরগ) ও রফিক মিয়া ( চাকা)।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com