বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

শান্তিগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

নিজস্ব প্রতিবেদক::

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে তরুণদের নেতৃত্বে হাওয়া নিয়ে আসছে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি। আগামী ২৪ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন। বহুল প্রত্যাশিত এই সম্মলেনকে কেন্দ্র করে চাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা। কাঙ্খিত পদ পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন তারা৷ সম্মেলনকে কেন্দ্র করে পাগলাজুড়ে উৎসবের আমেজ বইছে। সভাপতি – সম্পাদক প্রার্থীরা প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। পাগলা বাজারের বিভিন্ন স্থানে প্রচারণায় ব্যানার,পেস্টুন,পোষ্টারে চেয়ে গেছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারণায় সরব রয়েছেন নেতাকর্মীরা। সম্মেলনকে ঘিরে প্রচার-প্রচারণা ও সম্মেলন বাস্তবায়নের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

বহুল প্রত্যাশিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জের উন্নয়নের রুপকার পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি। মন্ত্রীর আগমনকে ঘিরে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে নেতাকর্মীদের মাঝে। চারিদিকে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।

পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে লড়ছেন ৪ জন। তারা হচ্ছেন মুবিন সিদ্দিক, রুহুল আমীন, সোহান আহমদ ও মনিরুজ্জামান শিপু।  সাধারণ সম্পাদক পদে লড়ছেন ৫ জন। তারা হলেন কামাল আহমদ, রাজ নূর আল হাসান, সাদিকুল ইসলাম টাপু, মাজহারুল ইসলাম মাজহার ও অনি শাহ। তারা প্রত্যেকেই ব্যানার ফেস্টুন দিয়ে তাদের প্রার্থিতার জানান দিচ্ছেন।

মুঠোফোনে কথা হলে উপজেলা শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার বলেন, সম্মেলনকে সামনে রেখে পাগলায় সাজসাজ রব৷ নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। নতুন এই কমিটিতে ত্যাগীরাই মূল্যায়ন পাবে৷

শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ বলেন, ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন সফল ও স্বার্থক করতে সব ধরণের প্রস্তুতি নিয়েছি আমরা। সবকিছুর উর্ধ্বে উঠে আমরা নতুন এই কমিটিতে যারাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দলের জন্য ত্যাগী এবং মেধাবী তাদেরকে দায়িত্ব দেব। এখানে কোন স্বজনপ্রীতির সুযোগ নেই।

পরিকলল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন বলেন, পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। বিশেষ করে মন্ত্রী মহোদয়ের আগমনকে ঘিরেই এত আয়োজন।আগামীর নতুন কমিটিতে দক্ষ ও যোগ্যরাই আসবে বলে বলে আশা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com