মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ক্ষমতায় থাকার কোনো লোভ আমার নেই : পরিকল্পনামন্ত্রী

ক্ষমতায় থাকার কোনো লোভ আমার নেই : পরিকল্পনামন্ত্রী

ডেস্ক রিপোর্ট::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ক্ষমতায় থাকার কোনো লোভ আমার নেই। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমি কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। কারণ, তিনি নিজের জন্য কখনো ভাবেননি, শুধু দেশের মানুষের জন্য চিন্তা করেন। হাওরবাসী ঠিকমতো জীবন-যাপন করতে পারছে কি-না সে বিষয়ে খোঁজ-খবর রাখেন।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পরিবেশ রক্ষা করা আমাদের দায়িত্ব। আগামী প্রজন্মকে রক্ষার জন্য আগে পরিবেশ রক্ষা করতে হবে, এটা সবাই জানে। আমরা এমন কোনো প্রকল্প গ্রহণ করবো না, যেগুলো হাওরের মানুষের জন্য সমস্যা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের ক্ষতি হয় এমন সব প্রকল্পরে বিরুদ্ধে

তিনি আরও বলেন, জাপানিরা খুব পরিশ্রমী, এজন্য তারা নতুন নতুন যন্ত্রপাতি আবিষ্কার করতে পারে। আমাদেরও পরিশ্রমী হতে হবে। আমরা সুশিক্ষায় বাঁচতে চাই। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে খুব গুরুত্ব দিয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্যা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত প্রমুখ।

সৌজন্যে: জাগোনিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com