শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্লোগানে স্লোগানে হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পরিকল্পনামন্ত্রী

স্লোগানে স্লোগানে হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক::

শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে পশ্চিম পাগলা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের ভালোবাসায় সিক্ত হলেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

বুধবার(৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে পাগলা বাজারে মন্ত্রীর গাড়ি বহর আসতেই স্লোগানে স্লোগানে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় মন্ত্রীকে।

এসময় জনসাধারণের উদ্দেশ্যে পরিকল্পনামন্ত্রী বলেন, আমার কাজই আপনাদের সেবা করা৷ এখন পুরো জেলায় উন্নয়ন হচ্ছে। পাগলাবাজারে উড়াল সেতু করে জনভোগান্তি দূর করা হবে। শিগগিরই পশ্চিম পাগলা ইউনিয়ন কমপ্লেক্স ভবন হবে। এক কথায় জনগণের উন্নয়ন হয় এমন সব কাজ আমরা করব।

তিনি আরও বলন, দেশের যত উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রীর অবদান৷ আমাদের প্রধানমন্ত্রীর কথা মনে রাখতে হবে। উনার প্রতি বিশ্বাস রাখতে হবে। ইনশাআল্লাহ আপনাদের উপকারের জন্য সকল উন্নয়ন করবে সরকার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনসুর আলম সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারসহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com