শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় আত্মহত্যার প্ররোচনা মামলায় স্বামীসহ গ্রেপ্তার ২

দোয়ারায় আত্মহত্যার প্ররোচনা মামলায় স্বামীসহ গ্রেপ্তার ২

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ দোয়ারাবাজারে এক গৃহবধূর আত্মহত্যার প্ররোচনার মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) গৃহবধূর বৃষ্টি আক্তারের স্বামী ও শাশুড়ীকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সুরমা ইউনিয়নের আলীপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র ও গৃহবধূর স্বামী আল আমিন (২৫) ও তার মা নুর জাহান বেগম (৪৫)।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সুরমা ইউনিয়নের আলীপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র আল আমিনের সাথে দুই বছর পূর্বে বিয়ে হয় একই ইউনিয়নের টেংরাটিলা গ্রামের জামাল উদ্দিনের মেয়ে বৃষ্টি আক্তারের। তাদের সাংসারিক জীবনের শুরু থেকেই নানা কারণে গৃহবধূ বৃষ্টি আক্তারের উপর চালানো হয় শারীরিক ও মানুষিক নির্যাতন। স্বামী ও শশুর বাড়ীর লোকজনের নির্যাতন সহ্য করতে না পেরে অতি সম্প্রতি বৃষ্টি আক্তার তার বাবাকে জানালে পিতা জামাল উদ্দিন মেয়েকে দেখার জন্যে তার স্বামীর বাড়ীতে যান। সেখানে জামাল উদ্দিনকে অকথ্য ভাষায় গালাগালি করেন। গত ৩ সেপ্টেম্বর শুক্রবার সকালে স্বামী আল আমিনসহ তার পরিবারের লোকজন গৃহবধূ বৃষ্টি আক্তারকে মানুষিক অশান্তিমুলক কুটুক্তি ও গালিগালাজ করে। ঐদিন স্বামী ও শশুর বাড়ীর লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বিষ পান করলে তাকে চিকিৎসার জন্যে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই বৃষ্টি আক্তারের মৃত্যু হয়। এ ঘটনায় ঐদিন রাতে গৃহবধূ বৃষ্টি আক্তারের চাচী রেহেনা বেগম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনায় স্বামী আল আমিনসহ দুইজনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন। মামলা নং ০৬ তারিখ ৩/৯/২১।

দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, আত্মহত্যার প্ররোচনার মামলায় গৃহবধূর স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com