বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
আগামী শুক্রবার তিন দিনের সফরে সুনামগঞ্জ আসছেন পরিকল্পনামন্ত্রী শান্তিগঞ্জে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান ইউপি নির্বাচনে অংশ নিতে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল মিয়া  ম্যাচ ঘুরিয়ে দিলেন মোস্তাফিজ, অবিশ্বাস্য জয় রাজস্থানের ছাতক লাফার্জ কর্তৃক ক্রাশিং চুনাপাথর বিক্রি বন্ধ রাখার নির্দেশ জিন্দাবাজারের রাস্তায় বাঁশের খুঁটি! শান্তিগঞ্জ আ.লীগের কমিটি নিয়ে সরব সোশ্যাল মিডিয়া দিরাইয়ে হাওর বাঁচাও আন্দোলনের মানববন্ধন ছাতকে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত জামালগঞ্জে জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরন সম্পন্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমাকে বিমানবন্দর থানায় নিয়ে আটকে রাখা হয়: রুমিন ফারহানা

আমাকে বিমানবন্দর থানায় নিয়ে আটকে রাখা হয়: রুমিন ফারহানা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা অভিযোগ করেছেন, তার লাল পাসপোর্ট থাকা সত্ত্বেও বিদেশে যাওয়ার সময় বিমানবন্দরে তাকে হয়রানি ও থানায় নিয়ে আটকে রাখা হয়।

শনিবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে জাতীয় সংসদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে দেওয়া বক্তব্যে তিনি এই অভিযোগ করেন। এ সময়  করেন।

সংবিধানের উদ্ধুতি দিয়ে ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, কোনো নাগরিকের দেশের মধ্যে চলাফেলা, বিদেশে যাওয়া ও আসার ক্ষেত্রে কোনো বাধা দেওয়া হবে না এটা সংবিধান স্বীকৃত। কিন্তু গত ৭-৮ বছর ধরে আমি বিদেশে যাওয়ার সময় বিমানবন্দরে হয়রানির শিকার হচ্ছি। আমার বৈধ ভিসা থাকা সত্ত্বেও আমার পাসপোর্ট নিয়ে আটকে রাখা হয়, আমাকে বিমানবন্দর থানায় নিয়ে আটকে রেখে সময় ক্ষেপণ করা হয়। এরপর যখন আমাকে ছাড়া হয় তখন ফ্লাইটের সময় থাকলে আমি যেতে পারি।

বিএনপির এই সংসদ সদস্য বলেন, একজন সংসদ সদস্য হিসেবে আমি লাল পাসপোর্ট পেয়েছি। তারপরও আমাকে হয়রানি করা হয়। আমার যাওয়ার সময়ও হয়রানি করা হয়, আবার আসার সময়ও হয়রানি করা হয়। কিন্তু বহু বড় বড় অপরাধী দেশের বাইরে চলে যায় তাদের কোনো বাধা দেওয়া হয় না।

বিদেশে যাওয়ার পর লাল পাসপোর্টের অনেক সম্মান পেয়েছেন, কিন্তু দেশে পান না- এমন আক্ষেপও প্রকাশ করেন ব্যারিস্টার রুমিন ফারহানা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com