বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে এসআই’র বদলির আদেশ ঠেকাতে আইজিপির বরাবরে এলাকাবাসীর চিঠি

সিলেটে এসআই’র বদলির আদেশ ঠেকাতে আইজিপির বরাবরে এলাকাবাসীর চিঠি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সম্প্রতি এক অফিস আদেশে নিয়মিত বদলি হন এসআই রাজিত রায়। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালাবাদ থানায় কর্মরত ছিলেন। কিন্তু তার বদলির আদেশে মর্মাহত ওই এলাকার মানুষ। জালালাবাদ থানা এলাকার কান্দিগাঁও ইউনিয়নের বাসিন্দারা এসআই রাজিত রায়ের বদলি ঠেকাতে পুলিশ সদর দপ্তরে পত্র পাঠিয়েছেন।

সেই পত্রে রয়েছে স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে সাধারণ মানুষের গণস্বাক্ষর। একজন পুলিশ অফিসারের প্রতি জনগণের এমন ভালোবাসা দেখে হতবাক পুলিশসহ অনেকেই। এসআই রাজিত রায়ের বদলির আদেশ বাতিলের দাবিতে কান্দিগাঁও ইউনিয়নবাসীর পক্ষে গত সোমবার মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) বরাবরে লিখিত আবেদন জানিয়েছেন ৯ নং ওয়ার্ড সদস্য মো. আব্দুল জাহিরসহ ইউপির সব সদস্যরা।

আবেদন উল্লেখ করা হয়, জালালাবাদ থানাধীন কান্দিগাঁও ইউনিয়নের ২১ নং বিট এলাকার দায়িত্বে ছিলেন জালালাবাদ থানার এসআই রাজিত রায়। তিনি দায়িত্বে থাকাবস্থায় স্থানীয় জনসাধারণ যে কোনো আইনী সহযোগিতা সহজেই পেয়েছেন এই এলাকার লোকজন। জনগণের সাথে আন্তরিক ব্যবহারের মাধ্যমে তাদের মন জয় করে নেন বিট অফিসার রাজিত রায়। এলাকার মাদ্রক নিয়ন্ত্রণেও অনন্য ভূমিকা পালন করেন তিনি। এজন্য মাদক ব্যবসায়ীদের চক্ষুশূলে পরিণত হন রাজিত। স্থানীয়দের সাথে সমন্বয় করে এলাকায় বিট পুলিশিং কার্যক্রমকে সুশৃঙ্খলভাবে পরিচালনা করে আসছিলেন তিনি। নারী, শিশু, বয়স্ক লোকজন যারাই তার কাছে গিয়েছেন, সকলেই আন্তরিক সহযোগিতা পেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com