বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হবিগঞ্জে কাভার্ডভ্যানচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

হবিগঞ্জে কাভার্ডভ্যানচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানচাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী।

সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেটসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন নারী ও চারজন পুরুষ রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল  ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি (হবিগঞ্জ -থ – ১১- ৫৬৩০) অলিপুর যাচ্ছিল।

পথে শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেটসংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ট -১১৪৫৯৩) ওই অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ ছয় যাত্রী মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

শায়েস্তাগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মো. কবীর হোসেন জানান, নিহত ছয়জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com