বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনামন্ত্রীকে মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদের ফুলেল শুভেচ্ছা  

পরিকল্পনামন্ত্রীকে মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদের ফুলেল শুভেচ্ছা  

স্টাফ রিপোর্টারঃ মধ্যনগরকে উপজেলায় উন্নীত করায় মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ, সিলেট এর নেতৃবৃন্দ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপিকে ফুলাল শুভেচ্ছা  ও অভিনন্দন জ্ঞাপন করেন।
শুক্রবার(১৩ আগস্ট) সন্ধ্যায় শান্তিগঞ্জ  উপজেলার হিজল বাড়িতে সিলেটস্থ মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদের উদ্যােগে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান(এমপি) কে ধন্যবাদ ও  ফুলেল শুভেচছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেটস্থ  মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ এর সহ-সভাপতি মনোরঞ্জন  তালুকদার মনু, সহ সভাপতি বাহার উদ্দিন আকন্দ, সাধারণ সম্পাদক  তরুণ কান্তি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক  হুমায়ূন কবীর, রূপক কিরম তালুকদার, পিন্টু সরকার পরেশ চন্দ্র দাস,  রাহুল সরকার,  অঞ্জন সরকার আলমগীর তালুকদার ও সিলেট মহানগরের সাবেক যুবলীগ নেতা  নরেশ সরকার প্রমুখ।
এসময় তারা বলেন, মধ্যনগরকে উপজেলায় উন্নীতকরণ ও  সার্বিক সহযোগিতার জন্য তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। ‘ মধ্যনগর অনেক অবহেলিত ছিল। বর্তমানে রাস্তাঘাট অন্যান্য সহযোগিতা করার জন্য তার কাছে আহ্বান জানানো হয়। শিক্ষার দীক্ষায়  এগিয়ে নেওয়ার জন্য  সহযোগিতা চাওয়া হয়। এখনো মধ্যনগর অনেক পিছিয়ে আছে উপজেলা হলে যাতে উপজেলার সার্বিক উন্নয়ন হয় সে সম্পর্কে তার কাছে আবদার করা হয়।
তিনি আশ্বাস দেন পরবর্তীতে মধ্যনগরের উন্নয়নে ভূমিকা রাখবেন। সবাইকে মিলেমিশে মধ্যনগরের উন্নতিকল্পে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান। কারো প্রতি দোষারোপ না করে এখন ধৈর্য সহকারে উন্নতির জন্য মনোযোগ দেয়া উচিত তিনি আরো বলেন উন্নতিকরণের সবারই সহযোগিতা রয়েছে কাউকে ছোট করে দেখার সুযোগ নেই। মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ সিলেট যে এলাকার কথা চিন্তা করেন এজন্য অনেক ধন্যবাদ জানাই এবং উন্নয়নে সবাইকে একসাথে এগিয়ে  যাওয়ার জন্য পরামর্শ দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com