বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১০:০৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
সমাজসেবী সৈয়দ আহমদ আর নেই : দাফন সম্পন্ন জামিন পেলেন সুনামগঞ্জের সেই ঝুমন দাশ সিআইডি সিরিয়াল দেখে ওসমানীনগরে এটিএম বুথে ডাকাতির পরিকল্পনা জগন্নাথপুরে পুলিশ কর্মকর্তার হারানো টাকা ফিরিয়ে দিলেন কলেজ ছাত্র বিদ্যুৎ দাস সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিক নিহত শাহজালালে পরীক্ষামূলকভাবে করোনার টেস্ট শুরু দোয়ারাবাজারে ঠিকাদারের দখলে বিদ্যালয় মাঠ, ভোগান্তি চরমে আগামী শুক্রবার তিন দিনের সফরে সুনামগঞ্জ আসছেন পরিকল্পনামন্ত্রী শান্তিগঞ্জে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান ইউপি নির্বাচনে অংশ নিতে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল মিয়া 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভারতে কমেছে করোনা সংক্রমণ

ভারতে কমেছে করোনা সংক্রমণ

অনলাইন ডেস্কঃ করোনায় বিপর্যস্ত ভারতে সংক্রমণ কমেছে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ৫৪৯ জন।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

গত সপ্তাহের মঙ্গলবার ১৩২ দিন পর দৈনিক সংক্রমণ ৩০ হাজারের নিচে নামার পর থেকে বেড়েই চলছিল করোনা সংক্রমণ।  বুধবার আক্রান্ত হয়েছিলেন ৪৩ হাজার ৬৫৪ জন, বৃহস্পতিবার আক্রান্ত হয়েছিলেন ৪৩ হাজার ৫০৯ জন, শুক্রবার আক্রান্ত হয়েছিলেন ৪৪ হাজার ২৩০ জন, শনিবার আক্রান্ত ৪১ হাজার ৬৪৯ জন, রোববার আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৮৩১ জন এবং সোমবার আক্রান্ত হন ৪০ হাজার ১৩৪ জন।

এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ১৭ লাখ ২৬ হাজার মানুষ।

গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪২২ জনের।  এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে চার লাখ ২৫ হাজার ১৯৫ জনের।

গত মার্চের মাঝামাঝি ভারতে একদিনে শনাক্ত রোগীর সংখ্যা ছিল ২০ হাজারের কাছাকাছি। তার পর দেশটিতে সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ে।

গত ৭ মে ভারতে একদিনে সর্বোচ্চ চার লাখ ১৪ হাজারের বেশি রোগী শনাক্তের তথ্য জানানো হয়। ভারত থেকে ছড়িয়ে পড়া করোনার অতিসংক্রামক ডেল্টা ধরন-এর পেছনে ভূমিকা রেখেছে। মাঝে আক্রান্তের হার ও মৃত্যু কমে আসে। কিন্তু এর মধ্যে ফের মৃত্যু বেড়ে যাওয়ায় ভারতের জন্য অশনিসংকেত।

চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে যাওয়া করোনাভাইরাসে এ পর্যন্ত ১৯ কোটি ৯৬ লাখ ১১ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। অন্যদিকে মৃত্যু হয়েছে ৪২ লাখ ৪৯ হাজার জনের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com