বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তৃতীয় বিয়ে করছেন ন্যান্সি

তৃতীয় বিয়ে করছেন ন্যান্সি

বিনোদন ডেস্কঃ চলতি বছরের এপ্রিল মাসে জানিয়েছিলেন স্বামী জায়েদের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে তার। অতীত ভুলে নতুন জীবন সাজাতে চান গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি।

সেই আভাস দিলেন আবারও। গণমাধ্যমের প্রশ্নের জবাবে জানান, আবারও বিয়ে করছেন ন্যান্সি। চলছে প্রস্তুতি। ন্যান্সির ভাষায়, ‘দানে দানে তিন দান’ অর্থাৎ তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই কণ্ঠশিল্পী।

পাত্র ও বিয়ে নিয়ে বিস্তারিত এখনই কিছু বলতে চান না তিনি।

ন্যান্সি বলেন, ‘আশা করছি সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে পারবো। সম্ভব হলে আগস্ট মাসেই সব আয়োজন করতাম। কিন্তু শোকের মাসের পরই সুসংবাদটি দিতে চাই।

আজ এক স্ট্যাটাসেও জায়েদের সঙ্গে বিচ্ছদের পর নতুন শুরুর ইঙ্গিত দিয়েছেন ন্যান্সি। সেখানে তিনি লেখেন, ‘সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা… ইত্যাদি ইত্যাদি ইত্যাদি।

কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সাথে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুর ও হয়।’

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে বিয়ের কাজ এরই মধ্যে সেরে ফেলেছেন এ গায়িকা। আনুষ্ঠানিকভাবে তা কেবল প্রকাশ্যে আনা বাকি। বর্তমানে ঢাকায় নিয়মিত হয়েছেন ন্যান্সি। নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন নিজের মতো করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com