শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথারিয়া ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল হোসেনের ঈদ শুভেচ্ছা

পাথারিয়া ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল হোসেনের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নবাসী সহ দেশ বিদেশের সর্বস্তরের জনগণ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা যুবলীগ নেতা ও পাথারিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাবুল হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় বাবুল হোসেন বলেন , পবিত্র ঈদুল আযহা মুসলিমদের অন্যতম ধর্মীয় উৎসব। ঈদ সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন।

কিন্তু এবার এমন সময়ে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল আযহা যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব বাসী। আমাদের পরিবার-পরিজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। এমন সময় পবিত্র ঈদ এসেছে ত্যাগ ও আনন্দের বার্তা নিয়ে। তাই সরকারের দেয়া নির্দেশনা মেনে জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে সবাইকে ঈদ উদযাপন করতে হবে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আমাদের সুনামগঞ্জের উন্নয়নের রুপকার মাননীয় পরিকল্পনামন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী করতে কাজ করার সুযোগ চাই। মন্ত্রী মহোদয়ের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত ভাইয়ের দিকনির্দেশনা উন্নয়ন কাজ পরিচালনা করার ইচ্ছে পোষণ করছি। সবশেষে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। সবাই ঘরে থাকুন নিরাপদ থাকুন সুস্থ থাকুন।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com