শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাংবাদিক পীর জোবায়ের’র পিতার দাফন সম্পন্ন

সাংবাদিক পীর জোবায়ের’র পিতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক::  

দৈনিক জাগরণ এর সুনামগঞ্জ প্রতিনিধি ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্য সাংবাদিক পীর জোবায়ের এর পিতা পীর হাজী ফখর উদ্দিন মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী ও ৭ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১২ জুন) সকাল দশটায় ছাতক উপজেলার জাউয়া (লক্ষনসোম) নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পীর ফখর উদ্দিন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। তার নামাজের জানাজা ওইদিন আছরের নামাজের পর লক্ষনসোম কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে পীর জোবায়ের এর পিতার মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবার-স্বজনদের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। শোক প্রকাশকারীরা হলেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ সভাপতি মাসুম হেলাল, শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, যুগ্ম-সম্পাদক জাকির হোসেন, অর্থ সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোসাইদ রাহাত, ক্রীড়া-সাহিত্য-সংস্কৃতি ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রুজেল আহমদ, কার্যনির্বাহী সদস্য মাহবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী, হিমাদ্রি শেখর ভদ্র, সাধারণ পরিষদ সদস্য আল-হেলাল, মাসুক মিয়া, একেএম মহিম, সেলিম আহমদ তালুকদার, শামস শামীম, মাহমুদুর রহমান তারেক, সাহাবুদ্দিন আহমেদ, শামসুল কাদির মিছবাহ, জসিম উদ্দিন, এ কে কুদরত পাশা, আশিকুর রহমান পীর, রাজন মাহবুব, শহীদনূর আহমেদ, বিপ্লব রায়, আব্দুল কাইয়ুম, জাহাঙ্গীর আলম, আমিনুল হক, ফোয়াদ মনি তালুকদার, হাসান চৌধুরী, দেওয়ান তাসাদ্দুক রাজা ইমন, কর্ণ বাবু দাস, আব্দুস সালাম, আল আমিন, শাহরিয়ার সুমন, দিলাল আহমদ, ‍লুৎফুর রহমান, রেজাউল করিম, আনিসুজ্জামান চৌধুরী ইমন, নজরুল ইসলাম, মনোয়ার চৌধুরী, তৌহিদ চৌধুরী প্রদীপ, সিদ্ধার্ত আচার্য্য ও আশিস রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com