বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ব্যাটসম্যানদের আত্মাহুতির ম্যাচে মুশফিকের সেঞ্চুরি

ব্যাটসম্যানদের আত্মাহুতির ম্যাচে মুশফিকের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্কঃ আগের ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেও শেষ পর্যন্ত সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন মুশফিকুর রহিম। শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডের আক্ষেপ মঙ্গলবার দ্বিতীয় খেলায় ঘুচালেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

ওয়ানডে ক্রিকেটে নিজের ২২৬তম ম্যাচে অষ্টম সেঞ্চুরি তুলে নেন এই তারকা ব্যাটসম্যান। টেস্ট ও ওয়ানডে মিলে এ নিয়ে ১৫তম সেঞ্চুরি হাঁকালেন মুশফিক। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এখনো সেঞ্চুরির দেখা পাননি এই উইকেটকিপার ব্যাটসম্যান।

শ্রীলংকার বিপক্ষে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়ে যায় স্বাগতিক বাংলাদেশ দল।

ইনিংসের দ্বিতীয় ওভারেই (১.৪) নেই দেশের দুই সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল ও সাকিব আল হাসানের উইকেট। মাত্র ১৫ রানে আউট হয়ে সাজঘরে ফেরেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এরপর ৩৪ রানের ব্যবধানে ফেরেন অন্য ওপেনার লিটন কুমার দাস। মোহাম্মদ মিঠুনের পরিবর্তে ব্যাটিংয়ে নেমে ১২ বলে ১০ রান করে আউট মোসাদ্দেক হোসেন সৈকত।

৮৪ রানে তামিম, সাকিব, লিটন, মোসাদ্দেক আউট হওয়ার পর দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। পঞ্চম উইকেটে তাদের ৮৭ রানের জুটিতে বড় স্কোর গড়ার স্বপ্ন দেখেছিল বাংলাদেশ।

৪ উইকেটে ১৬১ রান করা বাংলাদেশ এরপর খেই হারিয়ে ফেলে। এরপর মাত্র ২৩ রানে মাহমুদউল্লাহ রিয়াদ (৪১), আফিফ হোসেন (১০) ও মেহেদী হাসান মিরাজের (০) উইকেট নেই।

নয় নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা মোহাম্মদ সাইফউদ্দিনকে সঙ্গে নিয়ে ব্যাটিং শুরু করতেই বৃষ্টির বাগড়া। বৃষ্টির কারণে ২৩ মিনিট খেলা বন্ধ থাকার পর ফের খেলা শুরু হয়ে এক ওভার দুই বল মাঠে গড়াতেই শুরু হয় আবারো বৃষ্টি।

৩৪ মিনিট পর খেলা শুরু হলে দুই বলে ৩ রান নিয়ে নার্ভাস নাইনটিতে পৌঁছে যান মুশফিক। ১১৪তম বলে দুস্মন্ত চামিরাকে বাউন্ডারি হাঁকিয়ে তিন অঙ্কের ম্যাজিক ফিগারে পৌঁছে যান মুশফিক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com