বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জের রাজিব ইয়াবাসহ সিলেটে গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জের রাজিব ইয়াবাসহ সিলেটে গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সিলেটের সাগদিঘীর পাড় এলাকার ৩৩/২ নং বাসার ৫ম তলার একটি কক্ষ ভাড়া নিয়ে চলছিলো ইয়াবা ব্যবসা রাজীব আহমদ (৩৩) নামের এক যুবক। এমন খবর পেয়ে রবিবার রাতেই অভিযান চালায় পুলিশ। এসময় ৫০ পিস ইয়াবাসহ রাজীব আহমদ (৩৩) কে গ্রেফতার করেছে পুলিশ। সে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন দরগাপাশা গ্রামের আব্দুল মোনাফের ছেলে। বর্তমানে রাজীব সাগরদিঘীর পাড় এলাকার ওই বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী রাজীকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার (২৪ মে) দুপুরে কোতোয়ালি থানা পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে রবিবার (২৩ মে) রাতে গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে পুলিশ। ইয়াবা উদ্ধারের ঘটনায় কোতোয়ালি থানায় এসআই মাহাবুর রহমান মন্ডল বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন।

কোতোয়ালি থানার ওসি এম আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সাগরদিঘীর পাড় এলাকার ৩৩/২ নং বাসা জেফার ভবন এর ৫ম তলার একটি কক্ষে ইয়াবা বিক্রি করা হচ্ছে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ রাজীব নামের এক যুবককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com