শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বিদায়ী ইউএনওকে সংবর্ধনা ও নবাগত ইউএনওকে বরণ

দক্ষিণ সুনামগঞ্জে বিদায়ী ইউএনওকে সংবর্ধনা ও নবাগত ইউএনওকে বরণ

স্টাফ রিপোর্টার::  

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে সদ্য বদলী হওয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন নাহার শাম্মীর বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আনোয়ার উজ জামানকে বরণ করা হয়েছে।

শনিবার(২২ মে) দুপুরে উপজেলার শান্তিগঞ্জস্থ এফআইভিডিবির হলরুমে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব ও ইউপি চেয়ারম্যানবৃন্দের আয়োজনে এ বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন’র সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

বিদায়ী অতিথি হিসেবে ইউএনও জেবুন নাহার শাম্মী বক্তব্য রাখেন। এ সময় তিনি দক্ষিণ সুনামগঞ্জে দায়িত্ব পালনকালীন স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

তিনি বলেন, আমি পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি মহোদয়ের প্রতি চির কৃতজ্ঞ৷ যার স্নেহ মমতা পেয়ে এই উপজেলায় আমি কাজ করেছি। স্যার আমার দেখা একজন শ্রেষ্ঠ মানুষ। আমি আমার দায়িত্ব পালনকালীন সময়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজনসহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। যার কারণে দক্ষিণ সুনামগঞ্জের আইনশৃঙ্খলা থেকে শুরু করে সার্বিক পরিস্থিতির উন্নতি হয়েছে। এই অঞ্চলের মানুষ অত্যন্ত সহজ-সরল প্রকৃতির এবং প্রশাসনের কাজে তারা সহযোগিতা করতে সদা প্রস্তুত। সরকারি চাকরি করলে স্টেশন বদল হবে, এটাই স্বাভাবিক নিয়ম। দায়িত্ব পালনকালে জনগণের কল্যাণে কাজ করলে, ভালো কাজের স্বীকৃতিসরূপ জনগণ তাকে কখনও ভোলে না। এতে সরকারও ভালো কাজের মূল্যয়ন করে এবং তাদের পদোন্নতিও হয় ভালো।
যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ অঞ্চলের মানুষের পাশে থেকে জনকল্যাণকর কাজ করার জন্য তিনি আহ্বান জানান।

সংবর্ধিত অতিথি ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ জামান তার বক্তব্যে বলেন, আমি পরিকল্পনামন্ত্রী মহোদয়ের দিক নির্দেশনায় দক্ষিণ সুনামগঞ্জের উন্নয়নকে আরো গতিশীল ও সমৃদ্ধ করে এই জনপদকে একটি মাদকমুক্ত শান্তির জনপদে পরিণত করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন, সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক নাহিদ হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: বজলুর রহমান, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা তাসলিমা আক্তার লিমা, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক নুরুল হক, প্রেসক্লাবের সদস্য সামিউল কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন, জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার, প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় কুমার তালুকদার।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com