বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্বাধীন সামাজিক সংগঠনের কমিটি পুর্নগঠন: সভাপতি জাহাঙ্গীর সম্পাদক সামিউল 

স্বাধীন সামাজিক সংগঠনের কমিটি পুর্নগঠন: সভাপতি জাহাঙ্গীর সম্পাদক সামিউল 

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের দক্ষিণ সুুুুনামগঞ্জে স্বাধীন সামাজিক সংগঠনের ঈদ পুনর্মিলনী ও কার্যকরী কমিটি পুর্ণগঠন করা হয়েছে।

 

শনিবার(১৫ মে) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে তাদের ঈদ পুনর্মিলনী পরবর্তী এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সদ্য বিদায়ী সভাপতি ফয়জুল হক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আল-আমীন আহমদ জুনেদ এর সঞ্চালনায় অনুৃষ্ঠিত জরুরি সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে নতুন কমিটিতে সদরপুরের  মোঃ জাহাঙ্গীর আলমকে সভাপতি ও ডুংরিয়া গ্রামের সাংবাদিক সামিউল কবির কে  সাধারন সম্পাদক করে এক বছর মেয়াদি ৬ সদস্য বিশিষ্ট কার্যকরী এ নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ডুংরিয়া গ্রামের জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ডুংরিয়া গ্রামের হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক তেঘরিয়া গ্রামের আশীষ দাস, অর্থ সম্পাদক ডুংরিয়া গ্রামের মোঃ খালেদ হাসান, প্রচার সম্পাদক সদরপুর গ্রামের মোঃ সিজিল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন স্বাধীন সামাজিক সংগঠনের সদস্য জহিরুল ইসলাম, সাদিকুল ইসলাম, সেবুল মিয়া, নুরুজ্জামান, বুরহান উদ্দিন, আমিনুল হক, মারুফ হোসেন মুজিব, সাজ্জাদ মিয়া, লিটন মিয়া, ওয়াসিম ও সবুজ সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com