শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::

করোনা ভাইরাসের প্রাদুভার্ব থেকে বাঙ্গালী জাতির মুক্তির লক্ষ্যে সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে শহরের পৌর বিপণীস্থ সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এ টিভির জেলা প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ,দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি মো. শামীম আহমদ তালুকদার,নিউজ টুয়েন্টি ফোর ও ইত্তেফাকের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন,সহ সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম,যুগ্ম সাধারন সম্পাদক একে মিলন আহমদ,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি মো. আফজাল হোসেন,আনন্দ টিভির প্রতিনিধি মো. এমরান হোসেন, সিএন এন বাংলা টিভির জেলা প্রতিনিধি মহিবুর রেজা টুনু,দৈনিক ডেসটিনির প্রতিনিধি বিপলু রঞ্জন দাস,দৈনিক সিলেটের দিনরাতের জেলা প্রতিনিধি শুভেন্দু শেখর দাস, অনলাইন মধুমতি টিভির প্রতিনিধি অশোক তালুকদার, জাগরনী টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবু,মিজানুর রহমান নোমান ও আলী হোসেন প্রমুখ।

সাংবাদিক নেতারা এই করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পাশাপাশি সবাইকে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়ার আহবান জানিয়ে সবাইকে মাস্ক ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com