শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে অব্যাহত রয়েছে এনআরবি ব্যাংকের খাদ্য সহায়তা

সিলেটে অব্যাহত রয়েছে এনআরবি ব্যাংকের খাদ্য সহায়তা

স্টাফ রিপোর্টার :: পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেটে এনআরবি ব্যাংকের খাদ্য বিতরণ অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার (৬ মে) দিনব্যাপী নগরীর বিভিন্ন পয়েন্টে সহস্রাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে আল হারামাইন হাসপাতালের সামনে বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, এনআরবি ব্যাংকের শেয়ার হোলডার ও হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান অলিউর রহমান ও দৈনিক শুভ প্রতিদিনের ব্যাবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্না।

শফিকুর রহমান চৌধুরী বক্তব্যে তিনি এনআরবি ব্যাংকের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। পৃথিবীতে সেই মানুষগুলোই সবচেয়ে সুখের কাছাকাছি যেতে পেরেছে, যারা নিজেদের আর্তমানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে। নিজের জন্য নয় সমাজ ও মানুষের সেবা করার মাঝেই রয়েছে সবচেয়ে বড় আনন্দ। আর প্রতিবছর সেই কাজটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে সিলেটের এনআরবি ব্যাংক।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এনআরবি ব্যাংকের শেয়ার হোলডার ও হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান অলিউর রহমান বলেন, এনআরবি ব্যাংক প্রতিবছর রমজান মাসে খাদ্য সহায়তাসহ প্রতিনিয়ত মানবতার কল্যাণে কাজ করে থাকে। এসময় তিনি এই সংকটে দেশের বিত্তবান ও প্রবাসীদের দেশের অসহায় মানুষের পাশে দাড়াতে আহবান জানান।

গত বছরের ন্যায় এবছরও সিলেটে ২২ হাজার গরিব অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছে এনআরবি ব্যাংক। এরই ধারাবাহিকতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরআগে গত মঙ্গলবার দিনব্যাপী সিলেট নগরীর লালধিঘির পাড়, চৌহাট্টা ও মেডিকেল শাখার সামনে দিনব্যাপী কয়েক হাজার মানুষদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ হয়। পর্যায়ক্রমে সিলেটের ২২ হাজার অসহায় পরিবারকে দেয়া হচ্ছে এ খাদ্য সামগ্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com