বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
অপু বিশ্বাসের বিষয়ে মুখ খুললেন বুবলী মুফতি ইব্রাহীমের বিরুদ্ধে মামলা হচ্ছে, কাল তোলা হবে আদালতে শান্তিগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপণ ও খাদ্য বিতরণ করলো ছাত্রলীগ চেয়ারম্যান প্রার্থী সামছুল ইসলাম রাজা’র উদ্যেগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন শান্তিগঞ্জে কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রির দায়ে ৩ ফ্যাক্টরিকে জ‌রিমানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের দোয়া মাহফিল নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো শান্তিগঞ্জ ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শান্তিগঞ্জ আ.লীগের কেক কাটা ও আলোচনা সভা শেখ হাসিনার জন্মদিনে শান্তিগঞ্জ আ.লীগের কেক কাটা ও আলোচনা সভা আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে শান্তিগঞ্জে আলোচনা সভা
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
লিচু গাছে ধরা সেই আমটি ছিড়ে ফেললেন সাবেক মেম্বার!

লিচু গাছে ধরা সেই আমটি ছিড়ে ফেললেন সাবেক মেম্বার!

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ছোট বালিয়া সিংগিয়া কোলনীপাড়া গ্রামে লিচু গাছে আম ধরার কারণে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসছিলেন সেই আম দেখতে। এতে এলাকায় সাধারণ মানুষের সমাগম বৃদ্ধি পাওয়ায় স্থানীয় সাবেক ইউপি সদস্য সিকিম আমটি গাছ থেকে ছিঁড়ে ফেলেছেনে বলে অভিযোগ করেছেন গাছের মালিক আব্দুর রহমান।

আব্দুর রহমান বলেন, মঙ্গলবার সকালে সাবেক ইউপি সদস্য সিকিম লোকজন নিয়ে এসে আমটি গাছ থেকে ছিঁড়ে মাটিতে ফেলে দেয়। আমি গরিব মানুষ, আমার বাড়িতে বিভিন্ন শ্রেণির মানুষ আসছে এটা তার সহ্য হয়নি।

তিনি বলেন, বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় চেয়ারম্যান মুক্তিকে জানাই এবং বিচার দাবি করি। চেয়ারম্যান গাছ পরিদর্শন করে আমাকে বলেন, ‘আল্লাহ লিচু গাছে আম দিয়েছিল, আবার আল্লাহ নিয়ে নিয়েছে। চুপচাপ থাকেন এ বিষয়ে আর কোন কথা বলবেন না। হাজার হাজার মানুষ আসছে আমার বাড়িতে, আর লিচু গাছে আম দেখতে না পেয়ে হতাশ হয়ে ফিরে যাচ্ছে।’

অভিযুক্ত সাবেক ইউপি সদস্য সিকিম বলেন, করোনাকালে এলাকায় বিভিন্ন এলাকার মানুষের সমাগম বেড়ে যায়। বিভিন্ন রকম গাড়িতে প্রতিদিন হাজার হাজার মানুষ আসতে থাকে। মঙ্গলবার সকালে আমার ভাতিজা সড়ক দুর্ঘটনায় আহত হলে আব্দুর রহমানের বাড়িতে যাই এবং মানুষের সমাগম কমাতে বলি। এ সময় কেউ লিচু গাছ থেকে আমটি ছিঁড়ে ফেলেছে।

ঠাকুরগাঁও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবু হোসেন বলেন, প্রতিনিধি দল পাঠিয়ে পর্যবেক্ষণ করেছিলাম। দেখে মনে হয়েছে সত্যি লিচু গাছে আম ধরেছে। তবে প্রকৃত ঘটনা জানার জন্য গবেষণার প্রয়োজন ছিল। ইতোমধ্যে উপর মহলে যোগাযোগও করেছিলাম। কিন্তু আসল রহস্য আর জানা হলো না। শুনেছি কে বা কারা আমটি ছিঁড়ে ফেলেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com