বুধবার, ১২ মে ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ইউপি সদস্য আক্কাস মিয়া ৩ নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হাবিবুর রহমান ওয়ার্ডবাসী কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি সদস্য মোঃ কয়ছর মিয়া ওয়ার্ডবাসী কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি সদস্য মোঃ দুলাল মিয়া দরগাপাশা ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন’র ঈদ শুভেচ্ছা দরগাপাশা ইউনিয়নবাসীকে চেয়ারম্যান মনির উদ্দিন’র ঈদ শুভেচ্ছা   মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড স্ত্রীকে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল পূর্ব বীরগাঁও ইউনিয়নবাসী কে চেয়ারম্যান প্রার্থী রুবেল’র ঈদ শুভেচ্ছা শাহজালালে ২৮ সোনার বারসহ যাত্রী আটক
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কোটি টাকা খরচ করেও আইপিএলে ক্রিকেটার মিলছে না

কোটি টাকা খরচ করেও আইপিএলে ক্রিকেটার মিলছে না

স্পোর্টস ডেস্কঃ কোটি কোটি টাকা খরচ করেও এ মুহূর্তে আইপিএলের জন্য তারকা ক্রিকেটারদের পাওয়া যাচ্ছে না। মহামারি করোনাভাইরাসের এ কঠিন সময়ে অর্থের পেছনে ছুটতে নারাজ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা।

করোনার কারণে আইপিএলের ১৪তম আসর শুরুর ঠিক আগমুহূর্তে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অসি তারকা জশ হ্যাজেলউড। টুর্নামেন্ট শুরুর একেবারে শেষমুহূর্তে হ্যাজলউডের এমন সিদ্ধান্তে বিপাকে পড়েছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

হ্যাজেলউডের পরিবর্তে ইংল্যান্ডের রিস টপলে আর অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেককে খেলার প্রস্তাব দিয়েছিল চেন্নাই। কিন্তু এই মুহূর্তে ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় চেন্নাইয়ের প্রস্তাব মুখের ওপরই না করে দিয়েছেন ইংলিশ ও অসি তারকা।

টাইমস অব ইন্ডিয়াকে চেন্নাই সুপার কিংসের এক কর্মকর্তা জানিয়েছেন, এ মুহূর্তে অনেক ক্রিকেটারের ইংল্যান্ডের কাউন্টি ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে। ভারতে করোনাভাইরাস বেশি সংক্রমিত হওয়ায় সেই ক্লাবের পক্ষ থেকে অনুমতি দেওয়া হচ্ছে না। আমরা হয়ত ওয়াইল্ড কার্ড ব্যবহার করে একজনকে শীঘ্রই নিতে পারি। তবে এ সমস্যা রয়েই যাবে।

আগামী শুক্রবার শুরু হবে আইপিএলের ১৪তম আসর। উদ্বোধনী ম্যাচে গত দুই আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com