বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এমপিএলে চ্যাম্পিয়ন তামিম এন্ড জিসান স্পোর্টিং ক্লাব

এমপিএলে চ্যাম্পিয়ন তামিম এন্ড জিসান স্পোর্টিং ক্লাব

স্টাফ রিপোর্টার:

মাইজবাড়ী প্রিমিয়ারলীগ ফুটবল (এমপিএল)’র চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হয়েছে তামিম এন্ড জিসান স্পোটির্ং ক্লাব। ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

শুক্রবার বিকাল ৪টায় মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় প্রথমার্ধে দুইবার বল জালে জড়ালেও গোলের দেখা পায়নি তামিম এন্ড জিসান স্পোটির্ং ক্লাব। প্রথমটি অফসাইডে বাতিল ও দ্বিতীয়টিতে ফাউলের বাঁশি বাজান রেফারী। তবে ১-০ গোলের ব্যাবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় তামিম এন্ড জিসান স্পোটির্ং ক্লাব। বিরতি থেকে খেলায় ফিরেই গোল করতে মরিয়া হয়ে উঠে ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। আগ্রাসী খেলায় ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব গোল পেয়ে গেলে জমে উঠে ফাইনাল ম্যাচ। দ্বিতীয়ার্ধে ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার হ্যান্ডবল করলে ফ্রি কিক পায় তামিম এন্ড জিসান স্পোটির্ং ক্লাব আর সেই ফ্রি-কিক থেকেই জয়সূচক গোলটি আদায় করে তারা। খেলার শেষ সময়ে আক্রমন পাল্টা আক্রমনে ম্যাচ জমে উঠলেও কোন দল গোলের দেখা না পাওয়ায় ২-১ গোলের জয় নিয়ে বিজয়ী হয় তামিম এন্ড জিসান স্পোটির্ং ক্লাব।

খেলা শেষ এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পূর্বপাড়া জামে মসজিদের মুতাওয়াল্লী সাজুল মিয়ার সভাপতিত্বে ও খেলা পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুরবাননগর ইউনিয়নের টানা দুই বারের নির্বাচিত চেয়ারম্যান আবুল বরকত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক সৌদি প্রবাসী মানিক মিয়া, কুরবাননগর ইউপি’র ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য নূর উদ্দিন, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য নূরুল হক ও ২ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী শফিক মিয়া প্রমুখ। আলোচনা সভা শেষে বিজয়ী ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। চলতি আসরে ৯টি করে গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার যৌথভাবে পায় রুহিত ও আল-আমিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com