বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
দোয়ারাবাজারে ঠিকাদারের দখলে বিদ্যালয় মাঠ, ভোগান্তি চরমে আগামী শুক্রবার তিন দিনের সফরে সুনামগঞ্জ আসছেন পরিকল্পনামন্ত্রী শান্তিগঞ্জে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান ইউপি নির্বাচনে অংশ নিতে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল মিয়া  ম্যাচ ঘুরিয়ে দিলেন মোস্তাফিজ, অবিশ্বাস্য জয় রাজস্থানের ছাতক লাফার্জ কর্তৃক ক্রাশিং চুনাপাথর বিক্রি বন্ধ রাখার নির্দেশ জিন্দাবাজারের রাস্তায় বাঁশের খুঁটি! শান্তিগঞ্জ আ.লীগের কমিটি নিয়ে সরব সোশ্যাল মিডিয়া দিরাইয়ে হাওর বাঁচাও আন্দোলনের মানববন্ধন ছাতকে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
৫৪ হাজার শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি জারি

৫৪ হাজার শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি জারি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা) বিষয়ের প্রবেশ পর্যায়ে শূন্যপদ পূরণে শিক্ষক হতে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট থেকে শর্ত সাপেক্ষে অনলাইনে আবেদন আহ্বান করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

মঙ্গলবার (৩০ মার্চ) তৃতীয় গণবিজ্ঞপ্তি জারি করে এনটিআরসিএ। গণবিজ্ঞপ্তিতে স্কুল ও কলেজে এমপিও পদে ২৬ হাজার ৩৮ জন এবং নন-এমপিও পদে ৪২৬৩ সহ মোট ৩১ হাজার ১০১০ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়।

মাদ্রাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থায় এমপিও পদে ১৯ হাজার ১৫৪ জন এবং নন-এমপিও পদে ১৮৪২ জন। মোট ২০ হাজার ৯৯৬ জন। এছাড়া সংরক্ষিত এমপিও পদে ২ হাজার ২০৭ জন নিয়োগ দেওয়া হবে।

এমপিও পদে মোট ৪৮ হাজার ১৯৯ জন এবং নন-এমপিও পদে ৬ হাজার ১০৫ জন মিলিয়ে মোট ৫৪ হাজার ৩০৪ টি পদে লোক নিয়োগ দেওয়া হবে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের লিভ টু আপিল ৩৪৩/২০১৯ মামলার রায়ে বাস্তবায়নের স্বার্থে ২ হাজার ২০৭টি পদ সংরক্ষিত রেখে ৫২ হাজার ৯৭টি পদে শূন্য পদের বিষয় ও পদভিত্তিক তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইটে (www.ntrca.gov.bd) এবং টেলিটকের ওয়েবসাইট (http://ngi.teletalj.com.bd ) ১ এপ্রিল প্রকাশ করা হবে।

আবেদনকারীকে অবশ্যই এনটিআরসিএ কর্তৃক সংশ্লিষ্ট বিষয়ে নিবন্ধনধারী এবং সমন্বিত মেধা তালিকাভুক্ত হতে হবে। এছাড়া মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে জারিকৃত সর্বশেষ জনবল কাঠামো অনুযায়ী কাম্য শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন হতে হবে। এছাড়া আবেদনকারীর বয়স ১ এপ্রিল পর্যন্ত ৩৫ বছর হতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com