বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫

সুনামগঞ্জে স্কুলছাত্র খুন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের নতুন কোর্ট এলাকার ১০তলা নির্মাণাধীন ভবনে এক স্কুল ছাত্র খুন হয়েছে। খুন হওয়া স্কুলছাত্রের নাম অনিক বর্মণ (১৮)। সে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাঁও গ্রামের প্রদীব বর্মণের ছেলে এবং সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের এবাবের এসএসসি পরীক্ষার্থী ছিল।  রোববার বিকাল ৫টায় ১০তলা নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার সিঁড়ির নিচ থেকে ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর থানা পুলিশ।

নিহতর পিতা প্রদীপ বর্মণ জানান, রোববার দুপুর ১২টা থেকে ১টার ভিতরে অনিক বর্মণ সুনামগঞ্জের নতুন পাড়ার একটি ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে সোমবার সকাল পর্যন্ত তার সন্ধান পাচ্ছিল না তার পরিবার। সকালে নিহতর মা জানতে পারেন সুনামগঞ্জ সদর থানা পুলিশ রোববার বিকালে সুনামগঞ্জ পুরাতন কোর্টের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেখেছে পুলিশ। সকাল ৮টার দিকে নিহতর মা হাসপাতালে গিয়ে লাশ দেখে শনাক্ত করে বলেন, এটা তার ছেলে অনিকের লাশ।

এ ঘটনায় রবিবার বিকাল সাড়ে ৫ দিকে ঘটনাস্থল থেকে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, লাশের গলায় রশি পেঁচানো ছিলো।

মাথা এবং  পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, রোববার বিকালে অজ্ঞাত ব্যক্তি হিসেবে লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার সকালে নিহতর মা হাসপাতালে লাশ শনাক্ত করেছে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে এখনও মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সুত্রঃ দৈনিক মানবজমিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com