শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যে কারণে এমন হার, জানালেন মিঠুন

যে কারণে এমন হার, জানালেন মিঠুন

স্পোর্টস ডেস্কঃ নিউজিল্যান্ডের বৈরী কন্ডিশনে ২৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও একাধিক ক্যাচ মিসের কারণে জয়ের স্বপ্ন দেখা বাংলাদেশ মঙ্গলবার হেরে যায় ৫ উইকেটে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় খেলায় ক্রাইস্টচার্চে এমন পরাজয়ে হতাশ দুর্দান্ত ব্যাটিং করা মোহাম্মদ মিঠুন।

৫৭ বলে ৬টি চার ও দুটি ছক্কায় অপরাজিত ৭৩ রানের ঝড়ো ইনিংস খেলা মিঠুন বলেন, ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডেতে খারাপ করার পর দলের সবাই কামব্যাক করার উপায় খুঁজেছে। সবাই অতীত ভুলে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে। আমরা ভালোভাবে ফিরে আসতে চেয়েছি; কিন্তু বাজে ফিল্ডিংয়ের মূল্য দিতে হলো।

জাতীয় দলের এই উইকেটকিপার ব্যাটসম্যান আরও বলেন, নিউজিল্যান্ডের কন্ডিশন আমাদের জন্য কঠিন। এখানে বেশি ধীরে খেললে রান করা কঠিন। এজন্য বল দেখে খেলেছি। ইতিবাচক থাকার চেষ্টা করেছি। আমি যেভাবে ব্যাট করেছি সেটা নিয়ে খুশি। এটি আমার দলকে সাহায্য করেছে।

তিনি আরও বলেন, এই উইকেটে ২৭১ রান কঠিন ছিল। কিন্তু আমাদের ফিল্ডিংয়ের জন্য মূল্য দিতে হয়েছে। টম লাথাম দারুণ ব্যাটিং করেছেন। দল হিসেবে আমরা অন্তত একটি ম্যাচ জিততে চাই। একটা ম্যাচ জিতলেও সেটা আমাদের জন্য বড় সাফল্য। হয়তো নতুন ম্যাচে আমরা ভিন্ন ফল পাব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com