শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে পুর্বপাড় সিএনজি শাখার কমিটি গঠনে পুনরায় নির্বাচনের দাবি

জগন্নাথপুরে পুর্বপাড় সিএনজি শাখার কমিটি গঠনে পুনরায় নির্বাচনের দাবি

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে গত ১২ মার্চ ২০২১ইং তারিখে জগন্নাথপুর পুর্বপাড় পৌর পয়েন্ট অটো টেম্পু – অটোরিক্সা সিএনজি উপ-কমিটির নির্বাচন বাতিলের দাবিতে সুনামগঞ্জ জেলা কমিটি বরাবরে অভিযোগ দায়ের করেছেন ৮১ জন শ্রমিক।

অভিযোগে জানা যায়,গত ১২ মার্চ জগন্নাথপুর পৌরসভার হল রুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নানান অনিয়ম – জাল ভোট প্রদানের অভিযোগ এনে নির্বাচনে সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম খেজর ভোট ভর্জন করেছেন,
অভিযোগে আরো বলা হয়, ড্রাইভার্স ছাড়া জাল ভোট দিয়েছে সাধারণ মানুষ, শ্রমিকদের কার্ড বিহিন নির্বাচন হয়েছে , রেজিষ্টার ছাড়া নির্বাচন ও জেলা কমিটির অনুমোদন ছাড়া নির্বাচন হয়েছে, এই অবৈধ বাতিল করে পুনরায় বৈধ নির্বাচন দেওয়াতে জেলা কমিটিতে লিখিত অভিযোগ করেন শ্রমিকরা।এই বিষয়ে সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম খেজর বলেন, শ্রমিক ছাড়া সাধারণ মানুষকে ভোট দেওয়া দেখে আমি হতবাক নির্বাচন চলাকালীন সময়ে ভোট বর্জন করেছি এধরনের অবৈধ নির্বাচন আমি কখনো মেনে নেবনা। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শানুর আলী বলেন নির্বাচন সুষ্ঠ সুন্দর ভাবে হয়েছে। এই বিষয়ে সুনামগঞ্জ জেলার ১৯২৬ রেজিঃনং অটো টেম্পু – অটোরিক্সা, লেগুনা টেক্সীকার সিএনজি শাখার এডহক কমিটির সদস্য মোঃ জলিল মিয়া বলেন, সুনামগঞ্জ জেলাতে এখন এডহক কমিটি রয়েছে,আমাদের কার্যকারী কমিটি এখনও হয়নি, তারা কিভাবে নির্বাচন করলো আমাদের জানা নেই,জেলার অনুমোদন ছাড়া নির্বাচন হয়েছে এটা অবৈধ নির্বাচন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com