বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে মামুনুল হকের সম্মেলন স্থগিত

জামালগঞ্জে মামুনুল হকের সম্মেলন স্থগিত

ডেস্ক রিপোর্ট::

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার খাদিমুল কোরআন মহিলা মাদরাসার পূর্বনির্ধারিত রোববারের (২১) সম্মেলন স্থগিত করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের আহ্বানে মাদরাসা কর্তৃপক্ষ এই সম্মেলন স্থগিত করেছে। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল।

শনিবার (২০ মার্চ) বিকেলে সম্মেলন স্থগিতের বিষয়টি  নিশ্চিত করেন মাদরাসার পরিচালক মাওলানা কাওসার আহমেদ।

এর আগে বেলা ১১টার দিকে জেলার আলেম-ওলামাদের সঙ্গে জেলা প্রশাসনের শান্তি-সম্প্রীতি, সৌহার্দ বজায় রাখা এবং ধর্মীয় গুজব প্রতিহতকরণ বিষয়ক মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়।

খাদিমুল কোরআন মহিলা মাদরাসায় নেতৃবৃন্দ
সভায় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, শাল্লায় অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এখনও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। এমন অবস্থায় আবারও মামুনুল হককে অতিথি করে অনুষ্ঠান করা ঠিক হবে না। তাই খাদিমুল কোরআন মহিলা মাদরাসার সম্মেলন স্থগিত করার আহ্বান জানাই।

পরে বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন জামালগঞ্জের খাদিমুল কোরআন মহিলা মাদরাসায় আসেন। এ সময় তিনি মাদরাসার পরিচালক ও বিশিষ্ট আলেম-ওলামাদের সঙ্গে কথা বলেন।

খাদিমুল কোরআন মহিলা মাদরাসার পরিচালক মাওলানা কাওসার আহমদ বলেন, প্রশাসন ও জেলা আওয়ামী লীগের আহ্বানে আমরা সম্মেলন স্থগিত করেছি। বিশেষ করে ২৬ মার্চ পর্যন্ত রাষ্ট্রীয় অনেক কর্মসূচি রয়েছে। তাই আমরা আপাতত ২১ মার্চের প্রোগ্রাম স্থগিত করেছি। সম্মেলনের তারিখ পরবর্তীতে জানানো হবে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন ঢাকা পোস্টকে বলেন, সারাদেশে মুজিব শতবর্ষের অনুষ্ঠান চলছে। গত ১৫ মার্চ আল্লামা মামুনুল হকের দিরাইয়ে সমাবেশকে কেন্দ্র করে শাল্লায় অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আগামীকাল আবারও তিনি আসবেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় আমরা এই সম্মেলন স্থগিত করার আহ্বান জানিয়েছিলাম। মাদরাসা কর্তৃপক্ষ আমাদের আহ্বানে সাড়া দিয়েছে। এ জন্য তাদের ধন্যবাদ জানাই।

সুত্র: ঢাকাপোস্ট

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com