শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস দোকানে, নিহত ৩

নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস দোকানে, নিহত ৩

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার মুহুরি প্রকল্প গেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস দোকানে ঢুকে গেলে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। জোরারগঞ্জ থানা পুলিশ ও মীরসরাই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়। হতাহতরা সবাই স্থানীয় ওসমানপুর ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে সোনাগাজি থেকে একটি মাইক্রোবাস মীরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় আসছিল। মুহুরি প্রজেক্ট বাজার অতিক্রমকালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজুর কুলিং কর্নারে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই শাওন (২৫) ও শিফাত (২৭) নিহত হন।

এছাড়া দোকানে বসারত অবস্থায় ১০-১২ জন সবাই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেয়ার পথে মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম (৩৮) মারা যান। আহতদের মধ্যে সিএনজি চালক ইলিয়াছ ( ৩৪) ও ফরিদ ( ৩২) এর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী নিজাম উদ্দিন জানান, মাইক্রোবাসটি খালি ছিল। চালকেরও কিছু হয়নি। তবে চালক বেপরোয়াভাবেই মাইক্রোটি কুলিং কর্নারে ঢুকিয়ে দেয়।

ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ। এই বিষয়ে ঘটনার তদন্ত কর্মকর্তা জোরারগঞ্জ থানার এসআই জয়দ্রুত চাকমা বলেন, এমন ঘটনা সত্যিই অনাকাঙ্ক্ষিত। হতাহতদের উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com