শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চেয়ারম্যান মনির উদ্দিনেই আস্থা দরগাপাশা ইউনিয়নবাসীর

চেয়ারম্যান মনির উদ্দিনেই আস্থা দরগাপাশা ইউনিয়নবাসীর

স্টাফ রিপোর্টারঃ একজন মনির উদ্দিন। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের জনবান্ধন চেয়ারম্যান। একাধারে তিনি দরগাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ ফুটবল এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ইউনিয়ন আওয়ামীলীগকে সংগঠিক করতে তার অবদান অগ্রগণ্য। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপির বিশ্বস্ত ভ্যানগার্ড তিনি। ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গত পাচ বছরে পরিকল্পনা মন্ত্রীর উন্নয়নের আলো ছড়িয়ে দিয়েছেন তার ইউনিয়নে। ইউনিয়নের বিভিন্ন  রাস্তাঘাট, কালভার্ট সেতুসহ নানা উন্নয়ন করে প্রশংসিত হয়েছেন তিনি। ইউনিয়নজুড়ে সদাহাস্যজ্বল, গরীব দুঃখী মেহনতী মানুষের স্বজন, ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিমনা মানুষ হিসেবেই তার  অনেক সুনাম রয়েছে। তাই ইউনিয়নের সর্বস্তরের মানুষ তার সাপোর্টার। করোনাকালসহ দেশের দুর্যোগ মুহুর্তে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন ইউনিয়নের মানুষের সাথে। নিজের সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সর্বদা৷

দেশজুড়ে ইতিমধ্যেই শুরু হয়েগেছে ইউপি নির্বাচনের আলোচনা সমালোচনা। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন  ইউনিয়নের ন্যায় দরগাপাশা ইউনিয়নেও নির্বাচন করতে মাথাচাড়া দিয়ে উঠেছেন অনেকে। অনেকে আবার চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা। তবে প্রার্থীর সংখ্যা বেশি হলেও ফের মনির উদ্দিনেই ভরসা ইউনিয়নবাসীর। চেয়ারম্যান হিসেবে নিজ এলাকায় এবং বিভিন্ন মহলে আলোচনায় এসেছেন তিনি। উন্নয়ন মুলক কাজের জন্য এলাকায় অনেক সুনাম কুড়িয়েছেন এই জন প্রতিনিধি। দায়িত্ব পালনে কখনো অবহেলা করেননা এই চেয়ারম্যান। একজন সাহসী , মেধাবী মুজিবের আদর্শের আওয়ামীলীগের একজন লড়াকু সৈনিক মনির উদ্দিন ।

সাধারণ কেটে খাওয়া  মানুষ সরকারি বিভিন্ন সেবা, সাহায্য- সহযোগিতা সহ এলকার উন্নয়ন অব্যাহত রাখতে চেয়ারম্যান হিসেবে আবারো মনির উদ্দিনকে চান সর্বস্তরের মানুষ।

দরগাপাশা তরুণ ভোটাররা বলেন, চেয়ারম্যান মনির উদ্দিন ভাইকে আমাদের প্রয়োজন। কারন তিনি খুব ভালো, সাদাসিধা ও সহজসরল মনের মানুষ। তার মধ্যে কোন ধরনের অহংকার, হিংসা নাই মনির ভাই আবারো চেয়ারম্যান হলে আমরা অনেক উপকৃত হবো। আমাদের এলাকাটি সব দিক থেকে এগিয়ে থাকবে। একটি মডেল ইউনিয়ন হবে আমাদের ইউনিয়নটি।

চেয়ারম্যান মনির উদ্দিন বলেন, জনপ্রতিনিধিত্ব করি জনগনের সেবা করার জন্য এলকার উন্নয়ন মূলক কাজ করা এবং মানুষের কল্যাণের জন্য। আমি যদি আমার এলাকার মানুষের জন্য কাজ করে থাকি তাদের সুখে দুঃখে পাশে থাকি ,প্রত্যেকটি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন করে থাকি তাহলে আবারো তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। অসমাপ্ত উন্নয়নের জন্য আপনাদের সকলের সহযোগিতা ও পরামর্শ এবং ভালবাসা কামনা করছি। আমি আবারো নির্বাচিত হয়ে আমার এলাকার অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করবো। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমি আমার এলাকার জনগনের জন্য কাজ করে যাবো ,আমি তাদের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকবো ইনশাল্লাহ। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী  এম এ মান্নানের জন্য দোয়া করি আল্লাহ যেন তাদের সুস্থ রাখেন কারন আজকের ডিজিটাল বাংলাদেশের রুপকল্প বাস্তবায়ন এবং দেশের সুষম উন্নয়নের পথ যেন আরও সুগম হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com