বুধবার, ০৭ এপ্রিল ২০২১, ১১:০৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনায় আরও ৭ মৃত্যু, শনাক্ত ৫১৫

করোনায় আরও ৭ মৃত্যু, শনাক্ত ৫১৫

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৭ জন মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছেন ৫১৫ জন। দেশে এ পর্যন্ত করোনায় মোট মারা গেছেন ৮ হাজার ৪২৩ জন এবং মোট শনাক্ত হয়েছেন ৫ লাখ ৪৭ হাজার ৩১৬ জন।

মঙ্গলবার (২ মার্চ) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৫২৩টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ৩২৫টি। এ পর্যন্ত ৪০ লাখ ৭২ হাজার ৯২২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮৯৪ জন, এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৯৮ হাজার ৬৯১ জন।

স্বাস্থ্য অধিদফতর আরও জানায়, শনাক্ত বিবেচনায় গত ২৪ ঘণ্টায় প্রতি ১০০টি নমুনায় ৩ দশমিক ৩৬ শতাংশ এবং এ পর্যন্ত মোট ১৩ দশমিক ৪৪ শতাংশ শনাক্ত হয়েছেন। শনাক্ত বিবেচনায় প্রতি ১০০ জনে সুস্থ হয়েছেন ৯১ দশমিক ১২ শতাংশ এবং মারা গেছেস ১ দশমিক ৫৪ শতাংশ।

২৪ ঘণ্টায় মৃত ৭ জনের মধ্যে ৫ জন পুরুষ এবং ২ জন নারী। এ পর্যন্ত মোট ৬ হাজার ৩৬৮ জন পুরুষ এবং ২ হাজার ৫৫ জন নারী করোনায় মৃত্যুবরণ করেন।

বয়স বিশ্লেষণে দেখা যায়, মৃত ৭ জনের মধ্যে ষাটোর্ধ্ব ৫ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১ জন এবং ২১ থেকে ৩০ বছরের মধ্যে ১ জন মারা গেছেন। বিভাগ বিশ্লেষণে দেখা যায়, মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ৩ জন এবং চট্টগ্রামে ৪ জন মারা গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com