বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নজরুল সংগীতের অ্যালবাম করছেন পুতুল

নজরুল সংগীতের অ্যালবাম করছেন পুতুল

বিনোদন ডেস্কঃ সারা বছর গানের কাজে ব্যস্ত থাকেন সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। গায়কীর পাশাপাশি কথা, সুর ও সঙ্গীত পরিচালনায়ও অভিজ্ঞতা আছে তার।

নতুন বছরের প্রথমদিনেই নতুন গান প্রকাশ করেছেন এ সঙ্গীতশিল্পী। ‘স্বপ্ন’ শিরোনামের এ গানটির কথা ও সুর করেছেন আশীষ দেব রায় এবং সঙ্গীতায়োজন করেছেন সৈয়দ রেজা আলী।

এরইমধ্যে শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল পুতুল গানে এটি প্রকাশ হয়েছে। এরপরই গানের কয়েকটি নতুন প্রজেক্ট হাতে নিয়েছেন এই সংগীতশিল্পী। তার মধ্যে অন্যতম একটি হলো নজরুল সংগীতের অ্যালবাম।

সাতটি গান নিয়ে অ্যালবামটি সাজানো হচ্ছে। সম্প্রতি ‘ব্রজ গোপী’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। পুরো অ্যালবামের গানগুলোর সংগীতায়োজন করছেন সৈয়দ রেজা আলী।

এ অ্যালবাম প্রসঙ্গে পুতুল বলেন, ‘ প্রত্যেকটি গান তৈরির পর একটি একটি করে প্রকাশ হবে। সব গুলো প্রকাশের পর এগুলো নিয়ে একটি অ্যালবাম তৈরি করে আবার প্রকাশ হবে। প্রতিটি গানই অসম্ভব সুন্দর বাণীর। এছাড়া গানগুলোর ভিডিও ভার্সনও থাকছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে গানগুলো।

এদিকে ‘পুতুলগান পুনরুত্থান’ নামের নতুন একটি একক গানের অ্যালবাম প্রকাশ করবেন বলে জানিয়েছেন শিল্পী। গানের পাশাপাশি লেখালেখির সঙ্গেও যুক্ত পুতুল।

আগামী একুশের গ্রন্থমেলায় তার চতুর্থ উপন্যাস ‘এক শিল্পী সত্ত্বার ব্যবচ্ছেদ এবং আত্মজীবনী ভগ্নাংশ’ তাম্রলিপি প্রকাশনী থেকে প্রকাশ হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com