বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সরকারের টাকার অভাব নেই

সরকারের টাকার অভাব নেই

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে টাকা ও সময়ের অপচয় রোধ করতে হবে। জনস্বার্থে যে কোনো উন্নয়ন প্রকল্প অনুমোদন ও বাস্তবায়নে সরকারের টাকার অভাব নেই। তবে সংশ্লিষ্টদের অবশ্যই কাজের গুণগত মান নিশ্চিত করতে হবে।

শুক্রবার বিকালে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় সিলেট বিভাগের দীর্ঘ সেতু রাণীগঞ্জ সেতুর নির্মাণ কাজ পরিদর্শন শেষে সমবেত লোকজনের উদ্দেশে এসব কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী সেতুর নির্মাণ কাজ বিলম্বিত হওয়ায় উদ্বেগ প্রকাশ করে বলেন, করোনা পরিস্থিতিতে দেশের উন্নয়ন কিছুটা পিছিয়ে পড়ে, কিন্তু এরপরও বাংলাদেশ এখন ঘুরে দাঁড়িয়েছে। মন্ত্রী বলেন, আগামী ডিসেম্বর মাসের মধ্যে এ সেতুর নির্মাণ কাজ শেষ করতে হবে। এতে সুনামগঞ্জের সঙ্গে ঢাকার সরাসরি সড়ক যোগাযোগ সহজ হবে।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালে ১৪০ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে পাগলা জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের কুশিয়ারা নদীর উপর ৭০২.৩২ মিটার দৈর্ঘ্য ও ১০.২৫ মিটার প্রস্থ রাণীগঞ্জ সেতুর নির্মাণ কাজ শুরু করা হয়। ২০১৮ সালের ৩০ জুন সেতুর কাজ শেষ করার কথা থাকলেও এখনো শেষ হয়নি। আগামী ডিসেম্বরের মধ্যে সেতুর কাজ শেষ হবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com