বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উন্নয়নের বিরোধীদের কেউ ক্ষমা করবে না : পরিকল্পনামন্ত্রী 

উন্নয়নের বিরোধীদের কেউ ক্ষমা করবে না : পরিকল্পনামন্ত্রী 

স্টাফ রিপোর্টার::
গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ  সরকারের  পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব  এম  এ  মান্নান  এমপি বলেছেন আওয়ামীলীগ সরকার  উন্নয়নের  সরকার। এই সরকারের  আমলে দেশের যা উন্নয়ন হয়েছে তা বিগত ১শত বছরেও হয়নি৷ দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। কাজেই যারা উন্নয়নের বিরোধীতা করবে তাদের কেউ ক্ষমা করবে না।
তিনি বলেন, সবাইকে ক্ষমা করলেও স্বাধীনতার  বিরোধী রাজাকারদের  কেউ ক্ষমা করবে না৷ কে কোন দলের সেটা আমার দেখার বিষয় নয়। একমাত্র রাজাকার ছাড়া উন্নয়নের জন্য সবাইকে সহযোগিতা করা হবে৷ এই জগদল হাসপাতাল অবহেলিত ছিল জনগনের দুর্ভোগের  কথা চিন্তা করে আজ সবকিছু দিয়ে তা পরিপূর্ণ করা হয়েছে। এখন এই এলাকার মানুষ চিকিৎসা সেবা থেকে আর বঞ্চিত  হবে না। অসময়ে আর কাউকে মৃত্যুরকুলে ঢলে পড়তে হবে না।
তিনি আরও বলেন, একসময় গ্রামাঞ্চলে বিদ্যুৎ , রাস্তাঘাট কিছুই ছিল আর এখন পুরোদেশ বিদ্যুতের  আলোয়  আলোকিত। গ্রামাঞ্চলে রাস্তাঘাট সেতু দিয়ে ভরপুর করে দেয়া হচ্ছে। তাই একটা কথাই বলব জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বাধা না দিয়ে উন্নয়নের পক্ষেই কাজ করা উচিত।
শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল স্কুল মাঠে জগদল ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কার্যক্রম উদ্বোধন পরবর্তী জনসভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।
জগদল ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম নেতা নানু মিয়ার সভাপতিত্বে হাসপাতাল কার্যক্রম  উদ্বোধন পরবর্তী জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, সাবেক জেলা প্রশাসক মিজানুর রহমান, সাবেক মেয়র মোশাররফ মিয়া ও জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জের  সিভিল সার্জন ডাক্তার শামসুদ্দিন,  সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শামীম চৌধুরী প্রমুখ বক্তব্য  রাখেন।
এদিকে পরিকল্পনামন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকেই জেলার বিভিন্ন উপজে থেকে  ঝাঁকে ঝাঁকে মানুষ আসছেন জগদলে। সকল বয়সের মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত৷ সকালে দিরাইয়ের উপলক্ষ্যে শান্তিগঞ্জ বাজারস্থ নিজ বাড়ি থেকে বিশাল গাড়ি বহর নিয়ে আসেন পরিকল্পনামন্ত্রী। দিরাইর বিভিন্ন পয়েন্ট পয়েন্টে মানুষের ভালোবাসায় সিক্ত হন মন্ত্রী৷ জগদলের জনসভা জনসমুদ্রে রুপ নেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com